নৌকায় ভোট দেওয়ায় ইউপি চেয়ারম্যানের মারধরের অভিযোগ

ad2_10ঈদগড় প্রতিনিধি : কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় ইউনিয়নে সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে আওয়ামীলীগের পক্ষ হয়ে কাজ করায় এক আনারস বিক্রেতাকে মারধর করার অভিযোগ উঠেছে নির্বাচিত চেয়ারম্যান   ফিরোজ আহমদ ভোট্টুর বিরুদ্ধে। মারধরে আহত হওয়া ব্যক্তি হলেন ঈদগড় ৬নং ওয়ার্ডের  মৃত ছৈয়দ আলমের ছেলে নুরুল আজিম।
তিনি অভিযোগ করে জানান, বুধবার (১৫জুন) বিকালের দিকে ঈদগড় বাজার এর প্লাটফর্ম এর পূর্বে পার্শ্বে জামাল মেম্বারের দোকানের সামনে নিজ বাগান থেকে আনারস নিয়ে বাজার বিক্রি করতে যাওয়ার সময় অপেক্ষায় থাকা ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভোট্টু হঠাৎ গালাগালি করেন।
নুরুল আজিম দাবী বলেন, এক পর্যায়ে সদ্য নির্বাচিত ইউপি চেয়ারম্যান নির্বাচনের সময় আওয়ামীলীগের পক্ষ হয়ে কেন কাছ করলি?  আমাকে কেন ভোট দিস নাই, এই কথাগুলো বলে নিজেই মারধার করতে থাকেন। পরে হুমকি দিয়ে বলেন, “ইউনিয়ন পরিষদে জন্মনিবন্ধন প্রয়োজন হলে প্রতিজন ৫ হাজার টাকা করে নিয়ে আসবি। আমাকে যারাই ভোট দিয়েছেন তারাই এসব জন্মনিবন্ধন কার্ড বেচা-কেনা করবেন। এছাড়াও বাজারে কোন ধরণের কিছু বিক্রি করতে না আসতেও বলেন ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভোট্টো।তিনি আরওবলেন নৌকাকে এবার বঙ্গপোসাগরে ফেলে দেব যারা নৌকা বলে লাফিয়েছে তাদেরকে ঈদগড়ে শান্তিতে থাকতে দেবনা এবং তাদেরকে দেখে নেব বলে প্রকাশ্যে ঘোষনা দেন এবিষয়ে এলাকা বাসী মাননীয় প্রধানমন্ত্রীর হস্থকেপ কমনা করেন


শেয়ার করুন