নতুন চমক কী, নেত্রী আর আমি জানি’

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে নেতৃত্বের ক্ষেত্রে কী চমক আসছে সেটা দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ছাড়া আর কেউ জানেন বলে সৈয়দ আশরাফ নিজেই মন্তব্য করেছেন।

শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যার পর হোটেল সোনারগাঁওয়ে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে অতিথি হয়ে আসা বিদেশি রাজনৈতিক নেতাদের সঙ্গে নৈশভোজে অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সৈয়দ আশরাফুল ইসলাম এমন মন্তব্য করেন।

সৈয়দ আশরাফ বলেছেন, আগামীতে আওয়ামী লীগের নেতৃত্বে কারা আসবেন সেটা আমি আর নেত্রী ছাড়া কেউ জানে না। নতুন চকম কি থাকবে সেটা শুধু আমরাই জানি।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের কাউন্সিলে নেতৃত্বে কী ধরনের চমক থাকছে সাংবাদিকরা জানতে চাইলে আশরাফ বলেন, আমি আর প্রধানমন্ত্রী ছাড়া আর কেউ জানেন না নতুন চমক কী থাকছে? রাজনীতি হলো ধারাবাহিকতা। আর নতুন চমকের জন্য অপেক্ষা করতে হবে। উৎসবমুখর পরিবেশে সম্মেলন হবে।

দলের নতুন সাধারণ সম্পাদক সম্পর্কে বিভিন্ন নামে স্লোগান শোনা যাচ্ছে এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, এসব স্লোাগান কাজে আসবে না। আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি সম্পন্ন করার প্রক্রিয়া চলছে। কালকের মধ্যে শেষ হবে।


শেয়ার করুন