দৈনিক সমুদ্রধারা অফিস উদ্বোধন করলেন উপমন্ত্রী আরিফ খান জয়

বঞ্চিত মানুষের বঞ্চনা দূর করতে কাজ করবে সমুদ্রধারা

নিজস্ব প্রতিবেদক, সিটিএন:pic
স্বতন্ত্র বৈশিষ্ট্য ধারণ করে নতুনভাবে পথচলা শুরু করা পত্রিকার শহর কক্সবাজারে সেই স্বনামধন্য পত্রিকা দৈনিক সমুদ্রধারার অফিস উদ্বোধন করেছেন বাংলাদেশ সরকারের ক্রীড়া ও যুব মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টায় হোটেল আল-হেরাস্থ অফিসটি উদ্বোধন করেন তিনি।
এসময় আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী আরিফ খান জয় বলেন, ‘বঞ্চিত মানুষের দৈনিক’ শ্লোগান ধারণ করে এগিয়ে চলা দৈনিক সমুদ্রধারার প্রথম লক্ষ্য হতে হবে বঞ্চিত মানুষের বঞ্চনা দূর করা। এর জন্য সব ধরণের চেষ্টাই থাকতে হবে।’
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্রীড়া অঙ্গনসহ কক্সবাজারের অভূতপূর্ব উন্নয়ন করছেন। এই উন্নয়ন যাত্রা এখনো অব্যাহত রয়েছে। কক্সবাজারে উন্নয়নের সরকারের অগ্রযাত্রার সাথে সমুদ্রধারাকে অবশ্যই শামিল হতে হবে। সরকারের উন্নয়নের খবর অত্যন্ত নিষ্ঠার সাথে প্রচার করতে হবে।’ এসময় সকল বাধা ডিঙিয়ে সমুদ্রধারা এক নিশ্চিত গন্তব্যে পৌঁছে যাবে বলে প্রত্যাশা করেন উপমন্ত্রী। আগামীতে কক্সবাজারে আসলেই সমুদ্রধারা অফিস পরিদর্শনের আসার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এর আগে উপমন্ত্রীকে শুভেচ্ছা জানান দৈনিক সমুদ্রধারার প্রকাশ কামাল উদ্দীন পেয়ারো।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সমুদ্রধারার ভারপ্রাপ্ত সম্পাদক মো: সরওয়ার আলম বলেন, মাননীয় মন্ত্রীর প্রত্যাশাকে সামনে রেখে সমুদ্রধারা সব কিছুর আগে বঞ্চিত মানুষের জন্যই কাজ করে যাবে। এই জন্য আমরা সরকারের সহযোগিতা কামনা করছি। সরকার কক্সবাজারের অভূত উন্নয়ন করেছেন। এই উন্নয়ন যাত্রা অব্যাহত রাখতে তিনি আহ্বান জানান।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক ও বার্তা প্রধান এবং কক্সবাজারের সাংবাদিক নেতা আনছার হোসেন। অনুষ্ঠানে উপমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া ব্যক্তিত্ব কক্সবাজারের কৃতি সন্তান বিজন বড়–য়া।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার টাইমস্’র নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ, ব্যবস্থাপনা সম্পাদক মনজুর আলম, আরটিভির জেলা প্রতিনিধি (উত্তর) ও দৈনিক সমুদ্রধারার নিজস্ব প্রতিবেদক মোঃ জসিম উদ্দিন, দৈনিক আজকের দেশবিদেশের নিজস্ব প্রতিবেদক, আব্দুল আলীম নোবেল, দৈনিক বাকঁখালী ও দৈনিক ভোরের পাতার জেলা প্রতিনিধি মোহাম্মদ শফিক, দৈনিক সমুদ্রকন্ঠ ও এশিয়ান টিভির প্রতিনিধি এস এম আরোজ ফারুক, দৈনিক সমুদ্রকন্ঠ’র মহি উদ্দিন মাহী, কক্সবাজার টাইমস্’এর সহকারী সম্পাদক (আইটি) মোঃ মনছুর আলম প্রমুখ।


শেয়ার করুন