দুইদিনের সকাল-সন্ধ্যা হরতালের প্রথমদিনে কক্সবাজার শহর জামায়াতের পিকেটিং ও বিক্ষোভ মিছিল

053প্রেস বিজ্ঞপ্তি ৥

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এটিএম আজহারুল ইসলামকে হত্যার সরকারী ষড়যন্ত্রের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, আটক সকল জামায়াত নেতৃবৃন্দেও মুক্তির দাবীতে বুধবার ও পরের দিন বৃহস্পতিবার হরতাল কর্মসূচীর সমর্থনে আজ বুধবার দিনব্যাপী পিকেটিং, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জামায়াতে ইসলামী কক্সবাজার শহর।

শহরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন জামায়াতে ইসলামী কক্সবাজার শহর ও ইসলামী ছাত্র শিবির কক্সবাজার শহর নেতৃবৃন্দ। মিছিলোত্তর বিভিন্ন সমাবেশে বক্তাগন বলেন, অবৈধ আওয়ামীলীগ সরকার প্রহসনের বিচারের মাধ্যমে জামায়াত নেতৃবৃন্দের হত্যার ষড়যন্ত্রের মাধ্যমে দেশে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে বন্ধ করতে চায়। জামায়াত-শিবিরের নেতাকর্মীরা দেশের আপামর জনতাকে সাথে নিয়ে সরকারের সকল ষড়যন্ত্র রুখে দাড়াবে। স্বৈরাচারী ও ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকার সকল বিরোধী রাজনৈতিক দলের গনতান্ত্রিক অধিকার হরনসহ শান্তিপূর্ণ সভা-সমাবেশ করতে না দিয়ে তাদের ক্ষমতাকে পাকাপোক্ত করার যে নীল নকশা করছে, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা তা কখনো বাস্তবায়িত হতে দেবে না। আগামীকাল বৃহস্পতিবার শান্তিপূর্ণ হরতাল পালনের মাধ্যমে, জালিম সরকারের বিরুদ্ধে আরো দুর্বার আন্দোলন গড়ে তোলার উদাত্ত আহবান জানানো হয় মিছিলোত্তর সমাবেশে।

বুধবার হরতাল চলাকালে বিভিন্ন মিছিল-সামাবেশে নেতৃত্ব দান করেন, শহর জামায়াত সেক্রেটারী আলহাজ্ব সাইদুল আলম, এসিষ্ট্যান্ট সেক্রেটারী আবদুল্লাহ আল ফারুক, ছাত্রশিবির জেলা সভাপতি জাহেদুল ইসলাম নোমান, শহর সভাপতি দিদারুল ইসলাম, শহর সেক্রেটারী জাহাঙ্গীর আলম, পৌরসভা সভাপতি আকতার হোসাইন, শিবির নেতা হাসান মোঃ ইয়াছিন, তৈয়ব উল্লাহ, শ্রমিক কল্যান শহর সেক্রেটারী এমইউ বাহাদুর প্রমুখ।


শেয়ার করুন