তারেককে দ্রুত ফিরিয়ে এনে রায় কার্যকরের দাবি জেলা ছাত্রলীগের

13775798_1138072576250689_2692215845855473745_nপ্রেস বিজ্ঞপ্তি :

মুদ্রা পাচার মামলায় উচ্চ আদালতে দন্ডপ্রাপ্ত বিএনপি নেতা তারেক রহমানকে অবিলম্বে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকরের দাবি জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ। ২২ জুলাই কেন্দ্র ঘোষিত জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশে ওই দাবী জানানো হয়। সকালে সংগঠনের সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা ছাত্রলীগ। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার চত্বরে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। জেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক মোর্শেদ হোসাইন তানিমের সঞ্চালনায় সভাপত্বি করেন ইমরুল হাসান রাশেদ।
তিনি বলেন, তারেক রহমান “পরামর্শ প্রতিষ্ঠান খুলে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে টাকা নিয়ে সে অর্থ বিদেশে পাচার করে এক কলঙ্গ অধ্যায়ের সৃষ্টি করেছে। “এই অর্থ পাচারকারী তারেক আলাদতের বিচারে সাত বছরের কারাদন্ডে দন্ডিত হয়েছে। তাই তাকে দেশে ফিরে এনে অবিলম্বে বিচারের রায় কার্যকর করার দাবি জানাচ্ছি।” তিনি আরো বলেন ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে দেশে জঙ্গি নির্মূলে সদা প্রস্তুত রয়েছে। তিনি জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্টানে আগামী এক সপ্তাহের মধ্যে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গি নির্মূল কমিটি করার নির্দেশ দেন।
এই সময় উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুর রহমান রুবেল, জেলা ছাত্রলীগের সহ সভাপতি যথাক্রমে মো. জাহাঙ্গীর আলম, শাকিল আজম, রউফ উন নেওয়াজ ভুট্টো, যুগ্ন-সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন খোকন, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আব্দুল মজিদ, এসএম সাদ্দাম হোসাইন, ফিরোজ উদ্দিন খোকা, দপ্তর সম্পাদক মো. শাহ নিয়াজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর আশরাফ হোসেন বাপ্পী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মুন্না, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক জমির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোফাজ্জেল হায়দার নিশান, গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক শাহেদুল ইসলাম, সাহিত্য বিষয়ক সম্পাদক ইরফানুল হক হিমু, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম সুমন, উপ-প্রচার সম্পাদক ইমতিয়াজ আহমেদ, উপ-দপ্তর সম্পাদক মইন উদ্দীন, উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মহিউদ্দিন আজাদ, উপ-ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক রাশেদ উদ্দীন, উপ-গণ যোগাযোগ বিষয়ক সম্পাদক ওয়াসিফ কবির, সহ-সম্পাদক যথাক্রমে- আবু হেনা বিশাদ, মনসুর আলম, সদস্য যথাক্রমে রাজীবুল ইসলাম মোস্তাক, মিজানুর রহমান।
শহর ছাত্রলীগের সভাপতি মোর্শেদ হোসাইন তানিম ও সাধারণ সম্পাদক শাকিল আজম, কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুর রহমান রুবেল ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, সদর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম, পৌর টেকনিক্যাল কলেজের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন খোকন ও ইন্টারন্যাশনাল ইউনাভার্সিটির সভাপতি মঈন উদ্দিন ও সাধারণ সম্পাদক ওয়াসিফ কবিরের নেতৃত্বে স্ব-স্ব ইউনিটের নেতৃবৃন্দ মিছিল ও সমাবেশে যোগ দেয়।


শেয়ার করুন