সদর-রামুর ভর্তিচ্ছু শিক্ষার্থীদের

ঢাবির ভর্তি পরীক্ষার সহযোগিতায় কক্সবাজার সদর-রামু ছাত্রপরিষদ

প্রেস বিজ্ঞপ্তিঃ

দেশের সর্বোচ্চ বিদ্যায়তন প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ সেশনের ভর্তিযুদ্ধ আগামী ২৩ শে সেপ্টেম্বর খ ইউনিটের ভর্তি পরীক্ষার মাধ্যমে শুরু হতে যাচ্ছে। আসন্ন ভর্তি পরীক্ষায় সমুদ্র জনপদ কক্সবাজার সদর ও রামু উপজেলার ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহযোগিতার জন্য ঢাবিতে অধ্যয়নরত কক্সবাজার সদর-রামু ছাত্রপরিষদের প্রস্তুতি সভা বুধবার রাতে অনুষ্টিত হয়েছে।ছাত্রপরিষদের সভাপতি সেলিম বাহাদুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীনের পরিচালনায় অনুষ্টিত এ প্রস্তুতি সভায় কক্সবাজার সদর ও রামু উপজেলা থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আবাসন ব্যাবস্থা নিশ্চিত, পরীক্ষার কেন্দ্রে পৌঁছে দেওয়া সহ ভর্তি পরীক্ষা সংক্রান্ত নানা বিষয়ে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়।
উক্ত প্রস্তুতি সভায় আরো বক্তব্য রাখেন খোরশেদ, মহি উদ্দীন, মুবিন, রিদুয়ান, ইউবিন, রমজান প্রমুখ।
ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে যেকোন সহযোগিতার জন্য খোরশেদ আলম (০১৫২১২৫১০৫৬), মহি উদ্দীন (০১৮৫৪১১৬১৩৩), আনোয়ার শাহাদাত (০১৮৩৭২০৬১৯৭), মুবিন (০১৮৬৬৪৬৯৩৫২),সুজন (০১৮৮১৬৫৩১৪৬) এবং রিদুয়ানের (০১৮২২৫৯৬১৭৬) সাথে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।
উল্লেখ্য, আগামী ২৩শে সেপ্টেম্বর খ ইউনিট, ২৪ সেপ্টেম্বর চ ইউনিট, ৩০শে সেপ্টেম্বর গ ইউনিট, ২১ শে অক্টোবর ক ইউনিট এবং ২৮ শে অক্টোবর ঘ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্টিত হচ্ছে।


শেয়ার করুন