কলেজ ছাত্রী ধর্ষণকারীদের

ডুলাহাজারা কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

jpg1নিজস্ব প্রতিবেদক, চকরিয়া:

চকরিয়া ডুলাহাজারা কলেজ শিক্ষার্থীকে অপহরণ পূর্বক ধর্ষনকারী মনিয়ার ফাসিসহ বখাটেদের শাস্তির দাবিতে মানবন্ধন পালন করেছে কলেজ ছাত্র-ছাত্রী, শিক্ষক ও এলাকাবাসীসহ সর্বস্থরের জনগন । রোববার ৬ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে কলেজের যাত্রী ছাউনীর সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের দু’পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীদের শান্তিপূর্ণ মানবন্ধন কর্মসূচিতে কলেজ প্রশাসনের পূর্ণ সমর্থন রয়েছে বলেও সূত্রের তরফ থেকে দাবি করা হয়। এতে বিভিন্ন ব্যানারে অংশগ্রহণ করে সর্বস্তরের জনসাধারণও। মানববন্ধনের সমাবেশ থেকে দাবি করা হয় দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি।

সূত্রের দাবি, সম্প্রতি ডুলাহাজারা কলেজের এক ছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদে ও ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে পূর্ব নির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধনটি পালিত হয়।

এদিকে চকরিয়া থানা প্রশাসনের প্রতিনিধি উপ-পরিদর্শক দেবাশীষ দে অনুষ্ঠিত মানববন্ধন স্থলে উপস্থিত হয়ে যৌক্তিক দাবির সাথে একাত্মতা পোষন করেন। তিনি তার আইন শৃংখলা বাহিনীর পক্ষ থেকে দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে সর্বোচ্চ পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।

পরে পুলিশ প্রশাসন ও কলেজ প্রশাসনের তৎপরতায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক থেকে অপূর্ণাঙ্গ মানববন্ধন কর্মসূচির সকল কার্যক্রম গুটিয়ে নেয়া হয়।


শেয়ার করুন