টেকনাফে কাউন্সিলর আবু হারেছ জামিনে মুক্ত: সংবর্ধিত

Teknaf-pic 10.07.15 (Hares)নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর আবু হারেছ। মুক্তি পেয়ে বিশাল গাড়ী বহর নিয়ে তিনি টেকনাফে আসেন। এসময় বিপুল জনতা হ্নীলা এবং টেকনাফের রাস্তার দূ-ধারে তাকে এক নজর দেখার জন্য ভিড় জমায়।
এর আগে গত ৯ জুলাই কক্সবাজারের আদালত থেকে তিনি জামিন আদেশ পান এবং ১০ জুলাই সকাল সাড়ে ১১ টায় কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি লাভ করেন।
কারামুক্তি পাওয়া আবু হারেছ কাউন্সিলর বিকাল ৩ টায় মোটর সাইকেল ও নোয়াহ গাড়ীর বিশাল বহর নিয়ে টেকনাফে আসেন। টেকনাফের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহীদ মিনার চত্বরে এক সংক্ষিপ্ত সভার আয়োজন করা হয়। সভায় তাকে ফুলের মালা দিয়ে সংবর্ধিত করা হয়েছে। এসয়ম কারামুক্ত নেতা আবু হারেছ কাউন্সিলর বলেন, আমাকে মিথ্যা মামলায় জড়িয়ে কারাগারে পাঠানো হয়েছে। কিন্তু আপনাদের দোয়া ও ভালবাসায় মিথ্যা মামলা থেকে আমি মুক্তি লাভ করেছি। আপনাদের এসংবর্ধনায় আমি কৃতজ্ঞ। আমি সদা আপনাদের সেবায় পাশে আছি এবং থাকবো। এছাড়া সভায় বক্তব্য রাখেন ছাত্রনেতা সরওয়ার আলম, যুবনেতা মোস্তাক আহমদ, নুরুচ্ছমদ লালু প্রমূখ।
গাড়ী বহরে ছিলেন, নজির আহমদ কালু কমিশনার, নুর আহমদ মেম্বার, আমির হোছন মেম্বার, রশিদ আহমদ সওদাগর, নজরুল, আবু তাহের, ছৈয়দ আলম, নুরুল আলমসহ শতশত জনতা।
উল্লেখ্য, গত ১২ জুন রাতে দূর্বৃত্ত্বদের হাতে টেকনাফ মডেল থানার পুলিশের সোর্স মোহাম্মদ সেলিম প্রকাশ মুন্ডি সেলিম খুন হয়। ১৩ জুন সকালে টেকনাফ হাসপাতালে সেলিমকে দেখতে গেলে এ খুনের ঘটনায় হাসপাতাল থেকে আবু হারেছ কমিশনারকে পুলিশ আটক করে কক্সবাজার আদালতে প্রেরন করে।


শেয়ার করুন