টেকনাফ ও মহেশখালীর নবনির্বাচিত ৬ ইউপি চেয়ারম্যান শপথ নিলেন

সিটিএনঃ

কক্সবাজারের টেকনাফ ও মহেশখালী উপজেলার ছয় ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণ শপথ নিয়েছেন। রবিবার (১০ অক্টোবর) বিকাল ৫ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে তাঁরা আনুষ্ঠানিকভাবে শপথ নেন। শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ।
এ সময় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তি রায়, মহেশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: শরীফ বাদশা, কক্সবাজার জেলা নির্বাচন অফিসার মো: শাহাদাত হোসেন, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: পারভেজ চৌধুরীসহ জেলা প্রশাসক কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শপথ নেয়া চেয়ারম্যানগণ হলেন-টেকনাফের হ্নীলা ইউপি’র রাশেদ মাহমুদ আলী, সদরের জিয়াউর রহমান জিহাদ, সাবরাংয়ের নুর হোসেন, মহেশখালী উপজেলার কুতুবজোম ইউপি’র শেখ কামাল, মাতারবাড়ির আবু হায়দার ও হোয়ানক ইউনিয়নের মীর কাশেম।
শপথ অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ বলেন, সাধারণ মানুষ বিশ্বাস নিয়ে আপনাদের ভোট দিয়েছেন তাই তাদের বিশ্বাসের মর্যাদা রক্ষা করতে হবে। সামাজিক মূল্যবোধ থেকে নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, রাষ্ট্রের দায়িত্ব পালনে কোনকিছুতে নিজের মতো করে সিদ্ধান্ত নেয়া যাবে না। রাজনৈতিক আক্রোশ ও নির্বাচনে বিরোধী এবং প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভুলে যেতে হবে। জনগণ ক্ষমতার মালিক মনে করে যাবতীয় কার্যক্রম চালানোর অনুরোধ জানান।
শপথ নেয়া চেয়ারম্যানের মধ্যে টেকনাফ সদর, সাবরাং ইউপির দুজন স্বতন্ত্র ও বাকিরা নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য : কক্সবাজার জেলার ১৪টি ইউনিয়ন পরিষদে গত ২০ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হয়। তাদের মধ্যে ১০ অক্টোবর ৬ ইউপি’র চেয়ারম্যানের শপথ সম্পন্ন হয়। বাকিদের দ্রুত পর্যায়ক্রমে শপথ অনুষ্টান শেষ হবে।


শেয়ার করুন