টেকনাফে কৃষকদের মাঝে পাওয়ার ট্রিলার বিতরণ করলেন এমপি বদি

SAMSUNG CAMERA PICTURES

আমান উল্লাহ আমান, টকেনাফ (কক্সবাজার) প্রতনিধি:
টকেনাফে কৃষক দলরে মাঝে ৭টি পাওয়ার ট্রলিার বতিরণ করছেনে উখয়িা-টকেনাফরে সাংসদ আবদুর রহমান বদ।ি
১৬ ডসিম্বের দুপুরে টকেনাফ উপজলো কৃষি সম্প্রসারন অফসিরে উদ্যোগে উপজলোর পৌরসভাসহ ৭ ইউনয়িনরে কৃষকদলরে মাঝে এসব পাওয়ার ট্রলিার বতিরণ করা হয়। দলগুলি হচ্ছে হ্নীলা ইউনয়িনরে দমদময়িা কৃষকদল, টকেনাফ সদর ইউনয়িনরে নতুন পল্লান পাড়া কৃষকদল, টকেনাফ পৌরসভার পুরান পল্লান পাড়া ও নাইট্যং পাড়া কৃষকদল, সাবরাং ইউনয়িনরে মুন্ডার ডইেল  ও উত্তর পাড়া কষকদল, বাহারছড়া ইউনয়িনরে জুম্মাপাড়া কৃষকদল, হোয়াইক্যং ইউনয়িনরে জুম্মাপাড়া কৃষকদল, সন্টের্মাটনি ইউনয়িনরে দক্ষনিপাড়া কৃষকদল।
এসময় এমপি বদি বলনে, সরকার কৃষি উন্নয়ন দৌরগোড়ায় পৌঁছে দতিে গরীব কৃষকরে মাঝে বভিন্নি আধুনকি কৃষি উপকরণ বতিরণ করছনে। তার মধ্যে পাওয়ার ট্রলিারও একট।ি দশেরতœ শখে হাসনিার ডজিটিাল বাংলাদশে বনির্মিানে কৃষকদরে অগ্রণী ভূমকিা অন্যতম। তাই কৃষকদরে আধুনকি প্রযুক্তি দয়িে কৃষি সম্প্রসারনরে মাধ্যমে দশেকে আত্মনর্ভিরশীল করতে বদ্ধপরকির। সরবরাহকৃত পাওয়ার ট্রলিার সঠকিভাবে ব্যবহার করে অল্প সময়ে বশেী চাষ করে ফসল উৎপাদন হলে দশে দারদ্রিমূক্ত হব।ে
পাওয়ার ট্রলিার বতিরণকালে অন্যান্যদরে মধ্যে উপস্থতি ছলিনে উপজলো চয়োরম্যান জাফর আহমদ, নর্বিাহী র্কমর্কতা মোঃ শফউিল আলম, কৃষি সম্প্রসারণ র্কমর্কতা আবদুল লতফি, সহকারী কৃষি অফসিার শফউিল আলমসহ বভিন্নি বভিাগরে র্কমর্কতা-র্কমচারী, জনপ্রতনিধি,ি রাজনতৈকি ও স্থানীয় কৃষক নতেৃবৃন্দ।


শেয়ার করুন