ছেলেহারা মায়ের আহাজারী

টেকনাফের যুবক প্রাণ হারালো মালয়েশিয়ায় 

Teknaf-Pic-ctn copyসিটিএন রিপোর্ট : 

বাবা-মার সঙ্গে অভিমান করে চোরাইপথে মালয়েশিয়া গমনকারী এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। পরিবার দাবী করছে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এখন ছেলে হারা মায়ের আহাজারীতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠেছে।

সুত্র জানায়, ৭ সেপ্টেম্বর দুপুরে মোবাইল ফোনে টেকনাফ উপজেলার হ্নীলা ফুলের ডেইলের খাইরুল বশর প্রকাশ গুরার মিয়ার পুত্র শহীদুল ইসলাম (১৮)এর মৃত্যু সংবাদ আসে। তখন পরিবারের লোকজন সম্ভাব্য স্থানে যোগাযোগ করে শহীদুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়। তখন পরিবারের মধ্যে কান্নার রোল পড়ে যায়। সন্তান হারা শোকে পাগলিনী মায়ের বিলাপে আকাশ-বাতাস ভারী হয়ে উঠে।

মালয়েশিয়া থেকে জানানো হয় জুটা এলাকায় কর্মরত অবস্থায় ২তলা ছাদ হতে একটি পানির হাউসে পড়ে শহীদুলের মৃত্যু হয়। স্থানীয় পুলিশ লাশ উদ্ধার করে পোস্ট মর্টেম শেষে হিমাগারে রেখেছে।

তবে পরিবারের পক্ষ থেকে মা দাবী করেন যে মেসে সহকর্মীদের সঙ্গে থাকত তাদের কারো সঙ্গে অপ্রীতিকর ঘটনার জেরধরে এই নৃশংস ঘটনা ঘটতে পারে। প্রায় গত ১১ মাস আগে এই শহীদুল মা-বাবার সঙ্গে অভিমান করে চোরাই পথে দালালের সহায়তায় মালয়েশিয়ায় পাড়ি জমায় বলে জানা গেছে। নিহত যুবকের পরিবার লাশটি ফেরত আনার ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সহায়তা কামনা করেছেন।


শেয়ার করুন