জেলা যুবদলের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কক্সবাজার জেলা শাখা আয়োজিত সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান ২০১৭ইং উপলক্ষ্যে জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জ্বল এর সভাপতিত্বে  বিকাল ৪টায় জেলা বিএনপির কার্যালয়ে প্রধান অতিথি বক্তব্যে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও কক্সবাজার সদর রামু আসনের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল বলেন সরকার জনগনের ভোটে নির্বাচিত নয়। ফলে জনগনের প্রতি তাদের কোন দায়িত্ব ও দায়বদ্ধতা কাজ করে না। তাদের হাতে দেশের স্বাধীনতা, স্বার্বভৌমত্ব এবং আইনের শাসন নিরাপদ নয়।

তারা মুখে গণতন্ত্রের কথা বলে কিন্তু গণতন্ত্রে বিশ্বাস করে না। এদেশের জনগণ তাদের অত্যাচারে অতিষ্ট তাই আগামী সরকার পতনের আন্দোলন বেগবান করার লক্ষ্যে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডে নতুন সদস্য সংগ্রহ অভিযানের মাধ্যমে জাতীয়তাবাদী যুবদলকে শক্তিশালী করার আহবান জানান। সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেন-জনগণ একটি সুষ্ঠু নির্বাচন চাই, যা আওয়ামীলীগ কখনো দিতে পারবে না। তাই সর্বোচ্চ আদালতের রায়কে কটাক্ষ করে বর্তমান অনির্বাচিত এম.পিরা কথাবার্তা বলছে। সরকার, রাষ্ট্র যন্ত্রকে ব্যবহার করে জোর করে ক্ষমতায় ঠিকে আছে মাত্র। অছিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সাধারণ মানুষের ভোট ও গণতন্দ্র পুনরুদ্ধার করে জুলুমবাজ সরকারের পতন নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিঃ সহ-সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.টি.এম. নুরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, কেন্দ্রীয় যুবদলের সদস্য সাবেক জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম. মোক্তার আহমদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আমির আলী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এড. মনির উদ্দিন মনির, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মাষ্টার জসিম উদ্দিন প্রমুখ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ-সভাপতি নেজাম উদ্দিন, মোঃ রফিক, যুগ্ম সম্পাদক ছানা উল্লাহ আবু, গিয়াস উদ্দিন আফসেল, সহ-সাংগঠনিক সম্পাদক কুতুব উদ্দিন, টেকনাফ উপজেলার আহবায়ক এড. হাসান সিদ্দিকী, সদর উপজেলার সভাপতি ফরিদুল আলম, মহেশখালীর সভাপতি মকছুদুল আলম নিরু, কুতুবদিয়া উপজেলা আহবায়ক জসিম উদ্দিন, চকরিয়া সভাপতি ইব্রাহিম খলিল কাকন, ইদগাঁও সাংগঠনিক উপজেলার সভাপতি মোঃ আজমগীর, চকরিয়া পৌরসভা সভাপতি মাহামুদুল করিম, মহেশখালী পৌরসভার সভাপতি আনোয়ার হোসেন মঞ্জু, সংশ্লিষ্ট শাখার সাধারণ সম্পাদক বৃন্দ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা যুবদল নেতা হাফেজ আবদুর রহমান। জেলা যুবদলের সহ-দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজি স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


শেয়ার করুন