জেদ্দায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি ছাত্র নিহত

5a03w2inআন্তর্জাতিক ডেস্ক:

সৌদি আবরের জেদ্দা শহরে শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। শুক্রবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে সড়ক দুর্ঘটনায় চার ছাত্রের মৃত্যুর ঘটনায় গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জেদ্দা কনস্যুলেটের কনসাল জেনারেল এ কে এম শহীদুল করিম। তিনি আহতদের দেখতে হাসপাতালেও গিয়েছিলেন।

নিহত চার ছাত্র জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের বাংলা মাধ্যমের এইচএসসি প্রথম বর্ষে পড়তেন। তারা হলেন- ঢাকার একরামুল হক অনিক, বরিশালের মো. ফয়সাল ,টাঙ্গাইলের মো. সৈকত বাড়ি এবং চট্রগ্রাম জেলার মো. মারজুক।

আহতরা হলেন তারেফ, শাহাদাত, জহির, আয়াজ, আব্দুল কাদির, শাহ আলম ও অজ্ঞাত পরিচয় আরেকজন। তাদের স্থানীয় কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত চার ছাত্রের মরদেহ ওই হাসপাতালেরই মর্গে রাখা হয়েছে। আহত এক ছাত্র জানিয়েছেন, জেদ্দার আভোর এলাকায় প্রাডো গাড়িতে করে ঘুরতে যাচ্ছিল তারা ১১ জন। এ সময় ইউটার্ন নেয়ার সময় তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে।

জেদ্দা আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী নওফেল ও জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল অধ্যক্ষ রফিকুল ইসলাম ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


শেয়ার করুন