সালাহউদ্দিনের সুস্থতার জন্য দুবাইস্থ ‘চকরিয়া-পেকুয়া-মাতামুহুরী

জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদে’র দোয়া মাহফিল

Dubai Nationalist

বার্তা পরিবেশক:
কক্সবাজার জেলার হাজার বছরের শ্রেষ্ট সন্তান, সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় নেতা সালাহউদ্দিন আহমদের সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল করেছে সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ চকরিয়া-পেকুয়া-মাতামুহুরী জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদ। অনুপ্রবেশের মিথ্যা অভিযোগে ভারতের মেঘালয় রাজ্যের শিলংয়ে অবস্থানরত সালাহউদ্দিন আহমদ প্রবাসী এই সংগঠনটির প্রধান উপদেষ্টা।
শুক্রবার (০১ জুলাই) এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
সংগঠনের সহ-সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্টিত ওই দোয়া ও ইফতার মাহফিল পরিচালনা করেন একই সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইমাম শরীফ ইমু।
দুবাই শহরে আয়োজিত এই মাহফিলে প্রধান অতিথি ছিলেন দুবাই বিএনপির সভাপতি নুরুল আলম। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক জমির উদ্দিন। এছাড়াও বিশেষ বক্তা ছিলেন সংযুক্ত আরব আমিরাত (ইউএই) যুবদলের সভাপতি ইঞ্জিনিয়ার ফারুক আহমদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আশরাফ উর রহমান রাসেল, সহ-সভাপতি মজিবুল হক সিকদার, সহ-সাংগঠনিক সম্পাদক ইউনুছ বাচ্চু, প্রচার সম্পাদক নুরুল আবছার, দপ্তর সম্পাদক আবদুল আজিজ, অর্থ সম্পাদক আবদুল মান্নান, সহ-দপ্তর সম্পাদক ইয়াছিন আরফাত।
অনুষ্টানে আরও বক্তব্য রাখেন তারেক, বেলাল, মোরশেদ, মহিউদ্দিন প্রমূখ।
অনুষ্টানে বক্তাগণ বলেন, ‘সালাহউদ্দিন আহমদই একমাত্র নেতা যিনি চাইলেই কক্সবাজারকে উন্নয়ন দিয়ে পাল্টে দিতে পারেন। কক্সবাজারের ভালো-মন্দ তিনিই ভালো বুঝেন।’
তারা বলেন, ‘আমাদের সেই প্রিয় নেতাকে দুই গুম রেখে ভারতে ফেলে দিয়ে আসা হয়েছে। যা সত্যিই মর্মান্তিক।’
দোয়া মাহফিলে সালাহউদ্দিন আহমদের আশু স্স্থুতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আবদুল কাদের।
এতে আরও উপস্থিত ছিলেন এমরাউল কায়েস, মহিউদ্দিন ও মৌলানা হেলাল প্রমূখ।

 


শেয়ার করুন