জাতিসত্তার কবি মুহম্মদ নূরুল হুদার মায়ের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:
বাংলা একাডেমির সাবেক পরিচালক, নজরুল ইনস্টিটিউটের সাবেক নির্বাহী পরিচালক কবিতাবাংলা কেন্দ্রিয় কমিটির সভাপতি জাতিসত্তার কবি মুহম্মদ নুরুল হুদা এর মা আনজুমার আরা (৭৬) আর নেই। তিনি বুধবার সকাল সাড়ে ৬টায় কক্সবাজার শহরের আলফুয়াদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ছেলে মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বুধবার বিকেল ৫টায় কক্সবাজার সদর উপজেলার মাইজপাড়া জুমবারী মসজিদ প্রাঙ্গনে নামাযে জানাযা শেষে মাইজপাড়া জুমবারী মসজিদ গোরস্থানে দাফন করা হয়েছে।
এই দিকে জাতিসত্তার কবি মুহম্মদ নুরুল হুদার মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে গরাণ শিল্প সাহিত্য সভার উপদেষ্টা অমিত চৌধুরী, সম্পাদক মানিক বৈরাগী, কবি সিরাজুল হক সিরাজ, করিম উল্লাহ, রিদুয়ান আলী, গরাণ এর নির্বাহী সম্পাদক কালাম আজাদ, সদস্য নুপা আলম, আবু নাছের ভুট্টো নিধু ঋষি, নোমান মাহমুদ, আকলিমা আঁখি প্রমুখ।
কক্সবাজার সাহিত্য একাডেমী
জাতিসত্তার কবি মুহম্মদ নুরুল হুদার মাতা আনজুমান আরা বেগমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্ররিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন কক্সবাজার সাহিত্য একাডেমীর স্থায়ী পরিষদ চেয়ারম্যান এডভোকেট সুলতান আহমেদ, সভাপতি মুহম্মদ নুরুল ইসলাম, সহ সভাপতি মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক রুহুল কাদের বাবুল, সহ সম্পাদক জহির ইসলাম, অর্থ সম্পাদক মোহাম্মদ আমিরুদ্দীন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শামীম আকতার, প্রচার ও দপ্তর সম্পাদক আজাদ মনসুর, নির্বাহী সদস্য রাজবিহারী চৌধুরী, নুরুল আলম হেলালী, কালাম আজাদ প্রমুখ।
কক্সবাজার গণসাংস্কৃতিক কেন্দ্র
জাতিসত্তার কবি মুহম্মদ নুরুল হুদার মাতা আনজুমান আরা বেগমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্ররিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন কক্সবাজার গণসাংস্কৃতিক কেন্দ্রের আহ্বায়ক করিম উল্লাহ কলিম ও সদস্য সচিব কল্লোল দে চৌধুরী। নেতৃবৃন্দ শোকাহত পরিবারের সমবেদনা ও মরহুমার আত্মার সদগতি কামনা করে।


শেয়ার করুন