চোরায় মোটারসাইকেল চক্রের ২ সদস্য গ্রেফতার

images (2)নিজস্ব প্রতিবেদক,সিটিএন 
জেলার মোটরসাইকেল চুরের চিহ্নিত সদস্য আলমগীরকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। অভিযোগকারীদের তথ্য-উপথ্যের ভিত্তিতে গতকাল বেলা ১২ টার দিকে সদরের খুরুশকুলের মনু পাড়া এলাকায় অভিযান চালিয়ে তার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে। পরবর্তীতে তাকে কক্সবাজার সদর থানায় সোপর্দ করে কক্সবাজার র‌্যাব-৭। সে একই এলাকার মোহাম্মদ আলম ওরফে মাতা আলমের ছেলে জহির আলম প্রকাশ আলমগীর (৩০)। তার বিরুদ্ধে সদর থানায় একাধিক অভিযোগ ও মামলা রয়েছে। তাকে সদর থানার ৩৬ নাম্বারের একটি মামলায় গ্রেফতার করা হয়। অপর দিকে একই মামলার আসামী মোটর সাইকেল চুরের অন্যতম সদস্য জাকির হোসেন (২৮) কে স্থানীয়রা আটক করে একই ভাবে সদর থানায় সোপর্দ করেছে। সে খুরুশকুলের গুরামিয়ার ছেলে বলে জানা যায়।
এদিকে তাদের গ্রেফতার করার পর সদর থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে এফাসি আরটি আর নামে একটি মোটর সাইকেল চুরি করে চকরিয়ায় পাচার করেছে বলে জানিয়েছে তারা। খুরুশকুল এলাকার কয়েকজন জানান, তাদের আদালতের মাধ্যমে রিমান্ড মঞ্জুর করে জিজ্ঞাসা করা হলে জেলায় যত মোটর সাইকেল চুরি হয়েছে তা সিন্ডিকেটদের আটকে করে চুরি হওয়া মোটর সাইকেলগুলো উদ্ধার করা সম্ভব হবে।
মামলার তদন্তকারী উপ-পরিদর্শক মাঈনুউদ্দিন জানান মোটরসাইকেল চুরের এই অন্যতম দুই সদস্যকে জিজ্ঞাসা করার পর কিছু কথা বেরিয়ে এসেছে। আজ তাদের আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।


শেয়ার করুন