চট্টগ্রামের ৩৩ শিল্পীর গান নিয়ে ‘চাটগাঁ এক্সপ্রেস’

Chatga Expressসিটিএন ডেস্ক :

ইদ-উল-আযহা উপলক্ষে, ঈগল মিউজিক এর ব্যানারে প্রকাশিত হতে যাচ্ছে “চাটগাঁ এক্সপ্রেস”। চট্টগ্রাম এর পক্ষ থেকে, বাংলাদেশের সঙ্গীতাঙ্গনে এই প্রথম ৩৩ জন শিল্পী একসাথে আসছেন একই অ্যালবামে। অ্যালবামের সবকটি গানের গীতিকার জীবক বড়ুয়া। তাঁরই উদ্যোগে প্রকাশিতব্য এই অ্যালবামটি সাজানো হয়েছে, একক ও ডুয়েট সমন্বিত, মোট ১৩টি গান দিয়ে।
সাব্বির, নিশিতা, রাশেদ, রন্টি দাস, সন্দীপন, বৃষ্টি মুৎসুদ্দী, মুন এর মতো সময়ের আলোচিত শিল্পীদের পাশাপাশি থাকছেন আরো নবীন শিল্পীরা। অ্যালবাম এর গানগুলোর সুর করেছেন ইফতেখারুল লেনিন, আরিয়ান, সাব্বির, রাশেদ, জীবক বড়ুয়া ও দেবেন্দ্রনাথ চ্যাটার্জী এবং সঙ্গীতায়োজন করেছেন ইফতেখারুল লেনিন, সাব্বির জামান ও অমিত চ্যাটার্জী।
অ্যালবামটির গীতিকার ও আয়োজক জীবক বড়ুয়া বলেন, ‘চট্টগ্রামের প্রতি আমাদের ভালোবাসার দায়বদ্ধতা থেকেই এই অ্যালবামটি করা। সময়ের আলোচিত চট্টগ্রামের সঙ্গীত কলাকুশলীদের একত্রিত করার পাশাপাশি নতুন প্রতিভাবানদের উৎসাহিত করতে চেয়েছি আমরা। এত বড় উদ্যোগ ও আয়োজন চট্টগ্রাম থেকে এই প্রথম। আশা করি আমাদের চট্টগ্রাম এর প্রতিভাকে তুলে ধরার এই চেষ্টা, শ্রোতাদেরকে নতুন কিছু উপহার দেবে।’


শেয়ার করুন