চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নির্মাণ শ্রমিক নিহত

Pic Chakaria Road Accident 05-11-15

শাহজালাল শাহেদ, চকরিয়া:
চকরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে এক রাজমেস্ত্রী। আহত হয়েছে জেএসসি পরীক্ষার্থীসহ ২যাত্রী। গুরুতর আহত একজনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার ৫নভেম্বর সকাল সোয়া ৯টার দিকে উপজেলার বানিয়ারছড়া স্টেশনের অদূরে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বানিয়ারছড়ার স্টেশনের অদূরে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গাগামী একটি ম্যাজিক গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়ীর নীচে চাপা পড়ে ঘটনাস্থলে জাহেদুল করিম (৪০) নামের এক রাজমেস্ত্রী প্রাণ হারায়। নিহত জাহেদুল হারবাংয়ের উত্তর নুনাছড়িপাড়ার মৃত মনজুর আলমের পুত্র বলে জানা যায়।
আহতরা হলেন উপজেলার বরইতলী ডেইঙ্গাকাটার মো. হোসেনের কন্যা জেএসসি পরীক্ষার্থী রাবেয়া বেগম (১৩) ও মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ঝাপুয়া গ্রামের বাসিন্দা মৃত শফিউল আলমের পুত্র মো. আক্কাস উদ্দিন (৩০)।
পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) আবদুর রহমান সিটিএনকে বলেন, দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে। বর্তমানে গাড়িটি ফাঁড়ি হেফাজতে রয়েছে। ঘটনার পরপরই গাড়ি ফেলে চালক পালিয়ে যায় বলে তিনি জানান।
বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের সার্জেন্ট এস.আই ফয়েজুর রহমান সিটিএনকে জানান, আহত জেএসসি পরীক্ষার্থী রাবেয়াকে দুর্ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে পরীক্ষায় অংশ নেয়ার সুযোগ করে দেয়া হয়।


শেয়ার করুন