চকরিয়ায় মাদ্রাসা ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, যুবক গ্রেপ্তার

ধর্ষণচকরিয়া সংবাদদাতা :::
চকরিয়ায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া ১৪ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতা ছাত্রী নিজে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে। ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষিতা ছাত্রীকে গতকাল শুক্রবার কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অভিযোগে জানা গেছে, চকরিয়া পৌরসভার পালাকাটা আকবরিয়া পাড়ার দানু মিয়া প্রকাশ গুলু সওদাগরের ছেলে ইব্রাহিম খলিল (১৮) সহযোগীদের নিয়ে গত ২৯ ডিসেম্বর রাতে ওই ছাত্রীকে বাড়ি থেকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। পরে অজ্ঞাত স্থানে জোরপূর্বক ধর্ষণ করা হয় ওই ছাত্রীকে। বৃহস্পতিবার বিকেলে ওই ছাত্রী বাড়িতে ফেরার পর এদিন রাতে ধর্ষিতা ছাত্রী নিজে বাদী হয়ে ইব্রাহিল খলিল ও তার সহযোগীদের বিরুদ্ধে থানায় একটি মামলা করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহ আলম দৈনিক কক্সবাজারকে জানান, অপহরণের পর ধর্ষণে অভিযুক্ত ইব্রাহিম খলিলকে আওয়ামীলীগের এক নেতার সহায়তার বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করা হয়। তাকে গতকাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ধর্ষিতা ছাত্রীর বাড়িও ইব্রাহিল খলিলের বাড়ির কাছে এবং সে স্থানীয় মহিলা দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী।
চকরিয়া থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, ‘ধর্ষিতা ছাত্রী নিজে বাদী হয়ে এজাহার দিলে তা মামলা হিসেবে রুজু করি। ধর্ষিতা ছাত্রীকে ডাক্তারী পরীক্ষা করানোর জন্য আজ (গতকাল) কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

শেয়ার করুন