চকরিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১০

চকরিয়া প্রতিনিধি :

চকরিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২জন নিহত ও অন্ততপক্ষে ১১জন আহত হয়েছে। গুরুতর আহত একজনকে চট্টগ্রাম মেড়িকেল কলেজ হাসপাতালে ও অন্যন্যানদের চকরিয়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল ৩১ডিসেম্বর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং, জিদ্দাবাজার ও ঈদমনি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, এদিন বেলা ১টায় উপজেলার হারবাং হাইওয়ে রেষ্টুরেন্ট ইনানী এলাকায় প্রাইভেট কার নিয়ন্ত্রন হারিয়ে পাশের দোকানে উঠে যায়। এতে দোকানে বসে থাকা হারবাং নোনাছড়ি এলাকার মৃত বশির উল্যাহ’র পুত্র মন্জুর আলম (৭২) ঘটনাস্থলে মারা যায়। এসময় ৩জন আহত হয়েছে। একইদিন দুপুর ১২টার দিকে উত্তর লক্ষ্যারচর জিদ্দাবাজার এলাকায় মাইক্রোবাস ও মাহিন্দ্রা ত্রি-হুইলার গাড়ীর মূখোমুখী সংঘর্ষে ৭জন আহত হয়েছে। এতে একজন গুরুতর আহত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ঈদমনি এলাকার ধানি জমি থেকে মাটি কেটে ট্রাকে ভর্তি করে পেকুয়ার ইটভাটায় নেয়ার সময় ট্রাকের ওপর থেকে পড়ে পেকুয়ার নন্দীর পাড়ার মৃত আক্তার আহমদের পুত্র জয়নাল আবেদীন (৩০) নামের এক মাটি কাটার শ্রমিক নিহত হয়েছে।
বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাড়ির আইসি ফয়েজ জানান, জিদ্দাবাজার ও হারবাং ইনানীতে দূর্ঘটনায় দুইটি গাড়ী আটক করা হয়েছে। এসব গাড়ীর চালকেরা পালিয়ে গেছে। ঈদমনি এলাকায় দূর্ঘটনায় পড়া পিকআপটি পালিয়ে গেছে। তবে ওই গাড়ীটির মালিক পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে।


শেয়ার করুন