চকরিয়ায় গৃহবধূর খোঁজ নেই ১৭দিন ধরে

entahara begum
পেকুয়া প্রতিনিধি:
চকরিয়ায় দুবাই প্রবাসীর মানসিক ভারসাম্যহীন স্ত্রী গৃহবধু এনতাহারা বেগম (২৮)এর সন্ধান নেই গত ১৭দিন ধরে। মানসিক ভারসাম্যহীন ওই গৃহবধু ভবের তড়ে স্বামীর সংসার থেকে উধাও হয়ে যায়। তবে তার দুই শিশু সন্তান ও স্বামী প্রায় সময় ধরে নিখোঁজ থাকায় চরম উৎকন্ঠা ও বিচলিত হয়ে পড়েছে। ঘটনাটি ঘটেছে, গত ১৯ জানুয়ারি উপজেলার কোনাখালী ইউনিয়নের জঙ্গলকাটা এলাকায়।
জানা যায়, নিখোঁজ ওই গৃহবধুর স্বামীর নাম জিয়াবুল হক। তিনি বর্তমানেও দুবাইতে প্রবাস জীবন-যাপন করছেন। তার দুই সন্তান জান্নাতুল মাওয়া(১০) ও আমিনুল হক(৭) মাকে না পেয়ে অসহায় অবস্থায় দিন যাপন করছেন। তাদের আত্মীয় স্বজনরা সম্ভাব্য সকল জায়গায় খোঁজা-খুঁিজর করার পর পরও ওই গৃহবধুর খোঁজ মিলছে না। আরো জানা গেছে, গত ১২বছর পূর্বে কোনখালী ইউনিয়নের জঙ্গলকাটা গ্রামের ছাবের আহমদের মেয়ে এনতাহারা বেগমকে বিয়ে করেন একই এলাকার মৃত.আব্দু সালামের পুত্র জিয়াবুল হক। এর মধ্যে জিয়াবুল হক গত ৭বৎসর ধরে দুবাইতে অবস্থান করে আসছেন।
পারিবারিক সুত্রে জানিয়েছেন, এনতাহারার মানসিক ভারসাম্যহীন। তবে মাঝে মধ্যে তার স্বাভাবিক জীবনযাপন পরিলক্ষিত হয়। ওইদিন বাড়ি থেকে বের হওয়ার পূর্বেই তিনি ফের মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে গতকাল বৃহস্পতিবার তার পিতা ছাবের আহমদ পেকুয়ায় কর্মরত সংবাদ কর্মীদের অবহিত করেছেন। ওই গৃহবধুর বড় ভাই মো.করিম আহব্বান করেছেন কোন সহৃদয়বান কেউ তার খোজঁ পেয়ে থাকলে তার মুঠোফোনে (০১৮২২৫৭০১৪৯ ও ০১৮২৯৩০৯৪৩৬) যোগাযোগ করার অনুরোধ করেছেন।
এ ব্যাপারে কোনাখালী ইউপির চেয়ারম্যান দিদারুল হক সিকদার গৃহবধু নিখোঁজের সত্যতা স্বীকার করে বলেন, ‘ইতি পুর্বেও ওই গৃহবধু মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছিলেন এবং বাড়ি থেকে একবার বের হয়ে আবার ফিরে এসেছিলেন।’


শেয়ার করুন