গ্রীণ ভিলেজ ট্রাভেল এজেন্সীর ইফতার মাহফিল

amirur kabir 17.6.2016সংবাদ বিজ্ঞপ্তি :
অবসর প্রাপ্ত বিচারপতি আমিরুল কবির চৌধুরী বলেছেন, রমযান মাস মুসলিম জাতির প্রতি মহান আল্লাহর সীমাহীন অনুকম্পা ও অনুদানের অন্যতম মাস।
রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এ-মাসকে “শাহরুন-মুবারাক” বরকতময় মাস বলে অভিহিত করেছেন।
১৭ জুন শক্ররবার শহরের প্রধান সড়ক হলিডে মোড়স্থ গ্রীণ ভিলেজ ট্রাভেল এজেন্সীর নিজস্ব কার্যালয়ে ইফতার পার্টিতে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গ্রীণ ভিলেজ ট্রাভেল এজেন্সীর ইফতার পার্টিতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, মহেখালী কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক এমপি, কক্সবাজার পৌরসভার কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ।
সাবেক বিচারপতি আরও বলেন, এ মাসের রয়েছে বিশাল মর্যাদা ও ফজীলত, রয়েছে বিশেষ বিশেষ আমল। এ মাসকে কেন্দ্র করে মহান আল্লাহ প্রতিটি ঈমানদারের ইহলৌকিক ও পারলৌকিক উন্নতি ও কল্যাণ সাধনের সুযোগ অবধারিত করে দিয়েছেন। প্রতিটি মুসলমান যাতে এ মাসের মহা মূল্যবান প্রতিটি মুহূর্তকে কাজে লাগিয়ে প্রতিশ্রুতি প্রতিদান অর্জনে উদ্যোগী হয়, চেষ্টা-শ্রমের সবটুকু নিংড়ে দেয়, সেভাবে উদ্বুদ্ধ করার চেষ্টা করা প্রয়োজন।
ইফতার পার্টিতে আরো উপস্থিত ছিলেন, গ্রীণ ভিলেজ ট্রাভেল এজেন্সীর স্বত্ত্বাধিকারি নছরুল হক চৌধুরী,পরিচালক জুনায়েদ কবির কবির চৌধুরী, আসাদুর রহমান ফরহাদসহ সমাজের বিভিন্ন শ্রেণীর পেশাজীবী মানুষ।


শেয়ার করুন