‘গর্জনিয়া সেতুর সংযোগ সড়ক রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে’

খালেদ হোসেন টাপু, রামু:

রামু উপজেলার গর্জনিয়ার প্রধান সড়কের বাঁকখালীর সেতু ও সংযোগ সড়ক পরিদর্শনকালে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা রিয়াজ উল আলম বলেছেন, যেভাবেই হোক সাংসদ সাইমুম সরওয়ার কমলের সহযোগীতায় সেতু ও সংযোগ সড়ক রক্ষা করবো। তিনি আরো বলেন, নদীর গর্ভে বিলীন হয়ে যোযোগ বিচ্ছিন্ন থাকা সেতুর দীর্ঘ লম্বা সংযোগ সড়ক সাংসদ সাইমুম সরওয়ার কমলের সার্বিক সহযোগীতায় পুন:নির্মাণ করে যানবাহন চলাচলের উপযোগী করা হয়েছিল। কিন্তু এ সড়ক রক্ষায় সবাইকে আন্তরিকতা নিয়ে এগিয়ে আসা দরকার এবং শঙ্কিত হওয়ার কোন কারণ নেই আমরা সেতুর সংযোগ সড়ক রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করছি। এজন্য সব শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।
মঙ্গলবার ( ৪জুলাই) গর্জনিয়া বাঁকখালীর সেতু সংযোগ সড়কের সার্বিক পরিস্থিতি পরিদর্শনেকালে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, গর্জনিয়া চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, কচ্ছপিয়া চেয়ারম্যান আবু ইসমাঈল মোঃ নোমান, কাউয়ারখোপ চেয়ারম্যান মোস্তাক আহমদ, আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান, যুবলীগ নেতা নবীউল হক আরকান, কামাল উদ্দিন মেম্বার, গর্জনিয়া যুবলীগের সভাপতি হাফেজ আহমদ, কচ্ছপিয়া যুবলীগের সাধারণ সম্পাদক সেলিমসহ নেতৃবৃন্দ।
গর্জনিয়া চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম জানান, সাংসদ সাইমুম সরওয়ার কমল ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমের ঐকান্তিক প্রচেষ্টায় নির্মিত সেতুর সংযোগ সড়ক ঘূর্নিঝড় মোরা থেকে শুরু করে প্রবল বর্ষনে বেশ কয়েকবার উক্ত সংযোগ সড়কে আঘাতে এনেছে। কিন্তু আমরা ভাঙন প্রতিরোধে সচেষ্ট ছিলাম বিধায় এখনো বড় ধরনের আঘাত আনতে পারেনি। তিনি আব্যাহত ভাঙন থেকে সংযোগ সড়ক রক্ষায় সবার সহযোগীতা চান।
এদিকে প্রবল বর্ষনে প্লাবিত কাউয়ারখোপসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম।


শেয়ার করুন