গর্জনিয়ায় পিটিয়ে যুবক হত্যা: ঘটনাস্থলে এএসপি ও ওসি

pic-ha--01-10-2015হাফিজুল ইসলাম চৌধুরী, নাইক্ষ্যংছড়ি :
রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের টাইমবাজার এলাকায় চুরির অভিযোগে পিটুনির শিকার যুবকের মৃত্যুরহস্য উদঘাটনে বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় ও নিহত যুবকের পরিবারবর্গের স্বাক্ষ্য গ্রহণ করেছে কক্সবাজারের সহকারি পুলিশ সুপার (উখিয়া সার্কেল) আবদুল মালেক ও রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মজিদ।
এর আগে ওপর মহলের নির্দেশ মতে গর্জনিয়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ সুরত হাল শেষ করে নিহত সোলতান আহমদের মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। সোলতান আহমদ ১ ছেলের জনক। বর্তমানে তার স্ত্রী অন্তঃস্বত্ত্বা বলে জানা গেছে।
এদিকে এ ঘটনায় অভিযুক্ত মৃত ছেহের আলীর ছেলে নুরুল আজিম ও মোহাম্মদ বাবুলের ছেলে হারুন-উর-রশিদসহ অন্যান্যরা ঘটনার পর থেকে পলাতক রয়েছে। এ কারনে তাদের কথা বলাও সম্ভব হচ্ছে না। তবে জড়িতদের স্বজনরা স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে এ ঘটনার আপোষ-মিমাংসার চেষ্টা অব্যাহত রেখেছে বলে জানা গেছে।
জানতে চাইলে রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মজিদ এ প্রতিবেদককে বলেন, ঘটনার রহস্য উদঘাটনে জোর তদন্ত চলছে। অপরাধীদেরকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।
উল্লেখ্য, মাত্র ৫০০ টাকা চুরির অভিযোগ তুলে নুরুল আজিম ও হারুন-উর-রশিদ সহ কয়েক যুবক ব্যাপক মারধর করে সোলতান আহমদের ওপর গত মঙ্গলবার বিকেলে তান্ডবলিলা চালান। এ নির্যাতন মধ্যযুগীয় বর্বরতাকেও যেনো হার মানিছে। ঘটনার ২৪ ঘন্টা পর বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় সোলতান আহমদ মৃত্যুবরণ করেন। এ নিয়ে পুরো ইউনিয়নে আলোচনা সমালোচনা চলছে।


শেয়ার করুন