খালেদার বিরুদ্ধে ব্যবস্থা ‘সময়ের ব্যাপার মাত্র’

সিটিএন ডেস্ক:

 দেশের চলমান নাশকতায় বিএনপি নেত্রী জড়িত অভিযোগ করে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, তার বিরুদ্ধে দেশের আইন তার নিজস্ব গতিতে চলবে। খালেদার বিরুদ্ধে আইন আমলে নেয়া সময়ের ব্যাপার মাত্র, যথাসময়ে ব্যবস্থা নেয়া হবে।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত শীর্ষক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, তথাকথিত নাগরিক সমাজের নেতারা গণভোট, রাষ্ট্রপতির সঙ্গে ক্ষমতা ভাগাভাগি ও সংসদের আসন ভাগাভাগির তত্ত্ব দিচ্ছেন। কিন্তু দেশে যে আগুন জ্বলছে তা বন্ধ করতে তারা কোনো তত্ত্ব দিচ্ছেন না। তাদের জন্য তাই দুঃখ হয়।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, আপনারা সেনাবাহিনীকে উসকানি দিচ্ছেন, কিন্তু বাংলাদেশের দেশপ্রেমিক সেনাবাহিনী কোনো উসকানি বা চক্রান্তে গণতন্ত্রের বিরুদ্ধে যাবে না। আর বিএনপি জোট যা করছে তা তাদের অনেক সিনিয়র নেতারাই চাচ্ছেন না।

কামরুল বলেন, বিএনপি এখন জামায়াতের পেটে ঢুকে গেছে, জঙ্গিদের সঙ্গে হাত মিলিয়েছে। সামনে এমন সময় আসবে বেগম জিয়া আপনি এই জঙ্গিদের হাত থেকেও রক্ষা পাবেন না। তারা আপনাকেও ছাড় দেবে না।

সংলাপ প্রসঙ্গে তিনি বলেন, ২০ দলেন দাবি সংলাপ নয়, তত্ত্বাবধায়ক সরকার বা নির্বাচন নয়, তারা মূলত স্বাধীনতা বিরোধী ও খুনীদের রক্ষা করতে চায়। তাই বলতে চাই, এসব পশুদের সঙ্গে কোনো ধরণের সংলাপ হতে পারে না।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সিনিয়র সহ সভাপতি খলনায়ক এটি এম শামসুজ্জমানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলোরম পোদ্দার, হাসিবুর রহমান মানিক প্রমুখ।


শেয়ার করুন