‘ক্ষমতায় যাওয়ার সুযোগ এসেছে’

'ক্ষমতায় যাওয়ার সুযোগ এসেছে'

দলের নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, “দেশের মানুষ এ সরকারকে চায় না। বিএনপিকেও চায় না। এ অবস্থায় জাতীয় পার্টির সামনে ক্ষমতায় যাওয়ার সুযোগ এসেছে।”

তিনি বলেন, “আমরা এ সুযোগকে কাজে লাগাতে চাই। যদি নিরপেক্ষ ও সঠিক নির্বাচন হয় তাহলে জাতীয় পার্টি আবার ক্ষমতায় যাবে।”

শনিবার দুপুরে চট্টগ্রামের মুরাদপুরস্থ মহানগর জাতীয় পার্টির কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ-বিএনপিকে ইঙ্গিত করে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, “দুই দল ক্ষমতার মোহে অন্ধ হয়ে গেছে। এক দল ক্ষমতায় টিকে থাকতে এবং আরেক দল ক্ষমতায় যেতে মরিয়া। নিজেদের স্বার্থে মানুষ মারছে তারা।”

এরশাদ ক্ষোভ প্রকাশ করে বলেন, “আমার হাতে রক্তের দাগ নেই। নুর হোসেনকে পেছন থেকে কেউ গুলি করেছে। ডা. মিলনকে কে মেরেছে জানি না। অথচ এ দুই মৃত্যুর জন্য আমাকে ক্ষমতা ছাড়তে হয়েছে। কিন্তু এখন কতো মানুষ মরছে। ক্ষমতার জন্য দেশে এখন যা ঘটছে, তা আগে কখনো ঘটেনি।”

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, “আগামী নির্বাচনের মাধ্যমে আমরা ক্ষমতায় যাবো। মানুষ খুন, অর্থ পাচার ও দুনীতি নয়; মানুষের কল্যাণ করতেই ক্ষমতায় যাবো। জাতীয় পার্টি ক্ষমতায় আসলে শান্তির নতুন সূর্য উঠবে। অমবস্যা কেটে যাবে। বর্তমানে যে সুযোগ সৃষ্টি হয়েছে তা কাজে লাগাতে হবে। শান্তির জন্যই আল্লাহ জাতীয় পার্টিকে পাঠিয়েছেন।”


শেয়ার করুন