কোহলি-আনুশকার বিচ্ছেদ ঘটালেন ভারতীয় বোর্ড

Virat-Kohli-and-Anushka-Sharma4স্পোর্টস ডেস্ক।।

অস্ট্রেলিয়া ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ক্যাচ ফেলেছেন ভারত ‘এ’ দলের হয়ে খেলা বিরাট কোহলি। তবে দুর্ভাগ্যের এখানেই শেষ নয় তার জন্য। বান্ধবী আনুশকা শর্মাকেও ফেলে যেতে হচ্ছে তার। আসন্ন শ্রীলঙ্কা সফরে বান্ধবীকে সঙ্গে রাখতে কোহলির উপর বিধিনিষেধ আরোপ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

তবে শুধু কোহলি নয়। কোনও খেলোয়াড়ই স্ত্রী অথবা বান্ধবী নিয়ে যেতে পারবেন না সফরে। বোর্ড সাফ জানিয়ে দিয়েছে, এবার সফরে কোনও ক্রিকেটার বান্ধবী-স্ত্রী সঙ্গে নিয়ে যেতে পারবেন না। আগস্টে বিরাটের নেতৃত্বেই শ্রীলঙ্কা সফরে যাবে ভারত। সেখানে তিনটি টেস্ট খেলার কথা রয়েছে তাদের। এর আগে তিন দিনের প্রস্তুতি ম্যাচও খেলবে তারা।

যদিও বিশ্বকাপে এ বিষয়ে শিথিলতা দেখিয়েছিল বিসিসিআই। খেলায় ক্রিকেটারদের মনসংযোগ রাখতেই টুর্নামেন্টে বান্ধবী ও স্ত্রী রাখার ব্যাপারে সম্মতি দেওয়া হয়েছিল। কিন্তু বিশ্বকাপে আনুশকা শর্মাকে নিয়ে কোহলির এক সাংবাদিককের দিকে তেড়েফুঁড়ে যাওয়ার ঘটনাও ঘটেছিল। সেই ঘটনার রেশেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে কিনা কে জানে?

অবশ্য এই সফরে ভারত তাদের টিম ডিরেক্টর ও হেড কোচ রবি শাস্ত্রীকে ছাড়াই যেতে হবে। কারণ বর্তমানে অ্যাশেজের জন্য টিভি বিশ্লেষক হিসেবে কাজ করবেন শাস্ত্রী।


শেয়ার করুন