কাশিমপুর কারাগারে কয়েদিদের মারামারি, আহত ২

2016_06_13_19_55_33_H79I5oF18wHj6aPeiFRGp1G6SZvCeB_originalসিটিএন ডেস্ক : কাশিমপুরে কেন্দ্রীয় কারাগারে তিন কয়েদির মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে দুই জন আহত হয়েছে। গলায় ব্লেডের জখম নিয়ে হাফিজুর রহমান ভুট্টো (২৬) নামে এক কয়েদিকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নাক, কান ও গলা বিভাগে ভর্তি করা হয়েছে। তিনি অস্ত্র মামলার আসামি। আহত অপর আসামির নাম রুবেল।

সোমবার (১৩ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে কাশিমপুর কারাগার পার্ট-২ এর ভেতরের মাঠে এ ঘটনা ঘটে।

ভুট্টোর ভাই জসিম উদ্দিন জানান, জাহিদের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে জাহিদের পক্ষ নিয়ে রুবেল ব্লেড দিয়ে ভুট্টোর গলায় ও গালে আঘাত করে। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দিন মেডিকেলে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে কারারক্ষী এনায়েত ও কহিনূর তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিয়ে আসেন।

ঢামেকের ডা. মশিউর রহমান জানান, ভুট্টোর গলায় ব্লেডের আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এর জেলার নাশির আহমেদ বাংলামেইলকে জানান, বিকেলে কারাগারের মাঠে খেলাধুলা ও হাঁটাচলা করার সময় তুচ্ছ কারণে কয়েদি রুবেল ভুট্টোর উপর চড়াও হয়। এক পর্যায়ে ভুট্টোর গালে ব্লেড দিয়ে আঘাত করে রুবেল। রক্তাক্ত অবস্থায় ভুট্টোকে গাজীপুরে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জেলার নাশির আহমেদের ধারণা, তাদের মধ্যে পূর্ব বিরোধ ছিল।

গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, বিকেল সাড়ে ৫টার দিকে কাশিমপুর কারাগার থেকে হাফিজুর রহমান ভুট্টো নামে একজনকে চিকিৎসার জন্য আনা হয়। তার ডান ও বাম গালে প্রায় তিন ইঞ্চি লম্বা রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।


শেয়ার করুন