কলেজছাত্র সায়েম হত্যার প্রধান আসামী আটক

ramu news & robi pic 20 may (02)রামু প্রতিনিধি :

কক্সবাজার সরকারী কলেজের মেধাবী ছাত্র আবু সায়েম মাহমুদ হত্যা মামলার প্রধান আসামী রবিউল হোসাইন ওরফে বাবু (১৯)কে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) রাত সাড়ে ৩টার দিকে রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধরের নির্দেশে একদল পুলিশ ফটিকছড়ি ভুজপুর দাতমাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

সায়েম খুনের ঘটনায় প্রধান আসামী বাবু আটক হওয়ায় খবর এলাকায় ছড়িয়ে পড়লে শুক্রবার সকালে মিছিল বের করে বিক্ষুব্ধ এলাকাবাসী। এসময় হত্যাকারীদের ফাঁসির দাবী জানানো হয়।

রবিউল হোসাইন ওরফে বাবু (১৯) রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া এলাকার মনোয়ার হোসাইনের ছেলে।

তদন্তকারী কর্মকর্তা রামু থানার উপ-পরিদর্শক (এসআই) আহসান হাবিব বিষয়টি নিশ্চিত করে জানান, ওই মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিহতের ভাই মো. ইউনুছ জানান, আগের একটি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে রবিউল হোসাইন ওরফে বাবুর নেতৃত্বে পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে তার ভাইকে নৃসংশ ভাবে খুন করা হয়। এ ঘটনায় জড়িত সকল আসামীকে দ্রুত গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।

এদিকে, রোববার (১৫ মে) চট্টগ্রাম সিএসটিসিতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হামলার শিকার কক্সবাজার সরকারী কলেজের প্রথম বর্ষের ছাত্র আবু সায়েম মাহমুদ (১৯)। তিনি দীর্ঘ ৬দিন পর সিএসটিসিতে চিকিৎসাধীন ছিলেন।

এর আগে সোমবার (৯ মে) বিকাল ৫টার দিকে উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া মসজিদের সামনে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন কক্সবাজার সরকারী কলেজের এ ছাত্র।

সূত্র জানায়, কক্সবাজার সরকারী কলেজের প্রথম বর্ষের ছাত্র আবু সায়েম মাহমুদ (১৯) হত্যার ঘটনায় বুধবার (১১ মে) ৮ জনকে আসামী করে রামু থানায় মামলা দায়ের করেন নিহতের বাবা ছাবের আহমদ। এ ঘটনায় বাবু ও তার বাবা মনোয়ার হোসাইনকে গ্রেফতার করা হয়েছে।


শেয়ার করুন