কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১০ জন

প্রেস বিজ্ঞপ্তি

২১জুলাই সকাল ০৮.০০ ঘটিকা হতে ২২ জুলাই ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) জনাব মোঃ মাইন উদ্দিন, এসআই জামাল হোসেন, এসআই আনছারুল হক, এসআই রাজিব চন্দ্র পোদ্দার, এসআই দুর্লভ চন্দ্র দে, এসআই শেখ মোঃ সাইফুল ইসলাম, এএসআই লিটন মিয়া, এএসআই দীন মোহাম্মদ সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন ০১। মোঃ আনোয়ার, পিতা- মৃত ইকবাল হোসেন, সাং- দক্ষিন তারাবুনিয়ারছড়া, বর্তমানে- কালাতলী (জমজম হ্যাচারী, কক্সবাজার পৌরসভা), থানা ও জেলা- কক্সবাজার, ০২। হারুনুর রশিদ প্রঃ হারুন, পিতা- মৃত আবুল খায়ের, ০৩। মোরশেদ, পিতা- হাজী সৈয়দ নুর, উভয়সাং- উত্তর মাইজ পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। কামরুল হাসান, পিতা- মোঃ আব্দুস শুক্কুর, সাং- কালারমারছড়া, থানা- মহেশখালী, জেলা- কক্সবাজার, ০৫। সাইফুর রহমান প্রঃনয়ন, পিতা- ইলিয়াছ মাষ্টার, সাং- দক্ষিণ টেকপাড়া পশ্চিম পাহাড়তলী, ০৬। আজিজুল হাকিম প্রঃ রানা, পিতা- মৃত সৈয়দ নুর সওদাগর, সাং- পশ্চিম বাহারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। মোঃ রমজান আলী, পিতা- নুরুল ইসলাম, ০৮। মোঃ নুরুল হক, পিতা- মৃত আবুল হোসেন, উভয়সাং- টাইমবাজার, মোহেদী পাড়া, খুরুশকুল ইউপি, উভয়থানা ও জেলা- কক্সবাজার, ০৯। মোঃ মাহবুবুল আলম, পিতা- আলী আকবর, সাং- উত্তর মিঠাছড়ি, জোয়ারিয়া নালা, থানা- রামু, জেলা- কক্সবাজার, ১০। মোঃ তোফাজুল হোসেন, পিতা- আব্দুল খালেক, সাং-মধুয়াপাড়া, থানা- লংগদু, জেলা- রাঙ্গামাটি, বর্তমানে- মহুরী পাড়া, কলেজ গেইট, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভি

যান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।


শেয়ার করুন