কক্সবাজার টাইমস্ সম্পাদকের পিতার ইন্তেকাল : বনপা ও অনলাইন প্রেস ক্লাবের শোক

CTNপ্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার টাইমস (সিটিএন) সম্পাদক ও প্রকাশক ও দৈনিক সমুদ্রধারার ভারপ্রাপ্ত সম্পাদক মো: সরওয়ার আলমের পিতা কক্সবাজার শহরের ঝাউতলাস্থ হোটেল আল-হেরার স্বত্তাধিকারী আলহাজ্ব মো: সাঈদ আলম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…. রাজেউন)। শনিবার রাত ১০টায় কক্সবাজার ফুয়াদ আল খতিব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। গত ৩ মাস থেকে ভারত থেকে চিকিৎসা শেষে বাংলাদেশে ফিরেছেন। এরপর দীর্ঘদিন ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। এরপর গত প্রায় ১৫ দিন ধরে কক্সবাজার ফুয়াদ আল খতিব হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রোববার বাদে আসর বাহারছড়া গোল চক্কর মাঠে তাঁর জানাযা অনুষ্ঠিত হবে।
মরহুম সাঈদ আলম দীর্ঘদিন প্রবাস জীবন কাটিয়েছেন। তিনি অসুস্থ হওয়ার আগ পর্যন্ত সৌদিআরবে ব্যবসা সূত্রে সৌদিআরবে ছিলেন। অসুস্থ বোধ করলে কোরবানি ঈদের পর দেশে ফিরে আসেন।
বনপা ও অনলাইন প্রেস ক্লাবের শোক
সিটিএন সম্পাদক মো: সরওয়ার আলমের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বনপা ও কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী ও প্রেস ক্লাব সাধারণ সম্পাদক বিপ্লব কান্তি দে , বনপা সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফী। তাঁরা মরহুমের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন


শেয়ার করুন