কক্সবাজার জেলা প্রশাসন’র বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

tmp_31737-coxbazar-cake20170317153650-1701655634জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকীতে ৯৮ পাউন্ডের বিশাল কেক কেটে জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে কক্সবাজার জেলা প্রশাসন। শুক্রবার সকালে সৈকতের কবিতা চত্বরে এ কেক কাটা হয়।
কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সায়মুম সরওয়ার কমল, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, জেলা প্রশাসক মো. আলী হোসেন, পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. সিরাজুল মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।
কেকটি সরবরাহ করেছে কক্সবাজর জেলা পরিষদ। পরিষদের প্রধান নির্বাহী জহিরুল ইসলাম জানান, এটি নতুন কোনো বিষয় নয়। মূলত জাতির পিতার প্রতি শ্রদ্ধা আর সম্মান বোধের জায়গা থেকে আমরা প্রতি বছর কেক সরবরাহ করে থাকি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। আজ জাতির জনকের ৯৮তম জন্মদিন। তার ৯৮তম জন্মদিনে প্রতিবারের মতো এবার বয়সের সঙ্গে মিলিয়ে কক্সবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে ৯৮ পাউন্ডের কেক কাটা হয়।
এর আগে সকাল ৯টায় স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিয়ে এক বর্ণাঢ্য র্যালি বের করা হয়। র্যালিটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কবিতা চত্বরে গিয়ে শেষ হয়।


শেয়ার করুন