এসি রবিউল-ওসি সালাহ উদ্দীনের জানাজা অনুষ্ঠিত

fileবাংলানিউজটোয়েন্টিফোর.কম:
ঢাকা: রাজধানীর গুলশানে ‘হলি আর্টিজেন বেকারি’ রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলায় নিহত পুলিশের সহকারী কমিশনার (এসি) রবিউল ইসলাম ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দীনের মরদেহের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০২ জুলাই) বাদ আসর বিকেল সাড়ে ৫টার পর রাজারবাগ পুলিশ লাইনে দু’টি জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক, ডিএমপি কমিশনার, বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদসহ পুলিশ কর্মকর্তা-কর্মচারীরা এবং নিহত দু’জনের স্বজনরা অংশ নেন।

প্রথম জানাজা রাজারবাগ পুলিশ লাইন জামে মসজিদে ও দ্বিতীয় জানাজা শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তন ময়দানে সম্পন্ন হয়।

এর আগে দুপুর ২টার দিকে অ্যাম্বুলেন্স যোগে দু’জনের মরদহে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে রাজারবাগে আনা হয়। পরে সেখানে মরদেহ দু’টিকে গোসল করিয়ে জানাজার জন্য প্রস্তুত করা হয়।

নিহত রবিউল ইসলামের চাচা সামসুল ইসলাম মেহেদি বাংলানিউজকে জানান, রাজারবাগে রবিউলের জানাজা শেষে তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার কাটিগ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে আরও একটি জানাজা শেষে তার বাবার কবরের পাশে দাফন করা হবে।

এদিকে, সালাহ উদ্দীনের প্রথম জানাজা শেষে তার মরদেহ মোহাম্মদপুরের বাসায় নেওয়া হবে। এরপর তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে বলে জানান তার বড় ভাই রাজিউদ্দিন খান।


শেয়ার করুন