এবার মৌ’কে শাড়ি পছন্দ করে দিলেন এরশাদ

2016_06_25_03_05_03_euXgxanxUm8xARMpIFJBQQRiX4TDPO_original
গায়িকা, নায়িকা ও অভিনেত্রীদের সঙ্গ অনেক পছন্দ করেন সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি একজন কবিও বটে।

চিত্রনায়িকা পূর্ণিমার পর এবার মডেল ও অভিনেত্রী নাদিয়া ইসলাম মৌকে শাড়ি পছন্দ করে দিলেন এরশাদ।

শুক্রবার বিকেলে রাজধানীর মিরপুরে ফ্যাশন হাউজ এসএ ওয়ার্ল্ডের দ্বিতীয় এক্সক্লুসিভ শাখা উদ্বোধন শেষে মৌকে নেভি ব্লু পাড়ের ও হালকা সবুজ কালারের একটি শাড়ি পছন্দ করে দেন এরশাদ। যার দাম সাড়ে ৪৭ হাজার টাকা। ক্রেপ কাপড়ের শাড়িটি ভারতের বিখ্যাত বোম্বাই বুটিকসের ঋতু কুমার তৈরি করেছেন।

এ সময় তাদের সঙ্গে আরো উপস্থিত ছিলেন এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, জনপ্রিয় মডেল নোবেল। আরো ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস মোল্লাও।

বিশ্বমানের ব্র্যান্ডের পণ্য সামগ্রী রুচিশীল ক্রেতাদের হাতে তুলে দিতে দেশের শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান এসএ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এসএ ওয়ার্ল্ড যাত্রা শুরু করেছে। ঢাকার মিরপুর ৬ নম্বরে ‍নিজস্ব ভবনে এসএ ওয়ার্ল্ড। এর পণ্য সম্ভারে থাকছে নারী, পুরুষ ও শিশুদের পোশাক, প্রসাধনী, জুয়েলারি ও বিশ্বমানের সকল নামি-দামি জনপ্রিয় ব্র্যান্ডের পণ্য।

এর আগে গত ৪ জুন বন্দরনগরীর ষোলশহরে একটি ফ্যাশন হাউজের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা হয়েছিল এরশাদ ও পূর্ণিমার। পূর্ণিমা অবশ্য চট্টগ্রামের মেয়ে। অন্যদিকে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক এ প্রেসিডেন্ট।

অনুষ্ঠান উদ্বোধনের পর ফ্যাশন হাউজটির চতুর্থ তলায় নারীদের কাপড়ের সংগ্রহ দেখেন এরশাদ। বিক্রয়কর্মীরা তখন পূর্ণিমাকে একটি গাউন উপহার দিতে চাইলে এরশাদ নিজেই পোশাক পছন্দ করতে বসে পড়েন। নিজেই পছন্দ করে নেভি ব্লু ও গোল্ডেন কালারের সংমিশ্রণে তৈরি একটি গাউন পছন্দ করে পূর্ণিমাকে নিতে বলেন।

বিক্রয় প্রতিনিধিরা তখন একই ডিজাইনের আরো কাপড় দেখাতে চাইলে এরশাদ আত্মবিশ্বাসের সঙ্গে তখন বলেন, ‘না এটাই ওকে মানাবে’।

ওই সময় সেখানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, চিত্রনায়ক ফেরদৌস ও সোলায়মান আলম শেঠ।


শেয়ার করুন