ঋত্বিক-কঙ্গনা দ্বন্দ্ব এবার আদালতে!

kangana-rittik-300x200বিনোদন ডেস্ক :

ঋত্বিক ও কঙ্গনার মাঝে দীর্ঘদিন ধরে ছোট ছোট খুনসুটি চলে আসছিল। কিš‘ এবার তা অনেক খারাপ পর্যায়ে চলে যাচ্ছে। প্রথম থেকে গুঞ্জন ছিল ঋত্বিক ও কঙ্গনা একে-অপরের সাথে প্রেমে মজেছেন। কিš‘ ঋত্বিকের বাবার অমত থাকায় তারা আলাদা হয়ে যান, তবে তারা ব্রেক-আপ করেনি।

কিছুদিন পূর্বে কঙ্গনা মিডিয়ার সামনে বিভিন্ন বিষয়ে মুখ খুলে বিভিন্ন বিতর্কের জন্ম দেন। তারপর তিনি বলেছিলেন, সাবেক প্রেমিক-প্রেমিকারা কীভাবে আবার সব ভুলে একসাথে কাজ করে তা তার জানা নেই। পরবর্তীতে সেই কথা ঋত্বিকের উপর চলে গেলে, ঋত্বিক সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন, ‘আমি কোন পোপের সাথে প্রেম করব তবুও সেই মহিলার সাথে নয়, যাকে মিডিয়া আমার সাথে যুক্ত করতে চাইছেন’।

সেখানে সকল তর্কবিতর্ক থেমে গেলেও আবারও এই কাহিনী জমে উঠেছে। গতকাল রাতে ঋত্বিকের ব্যক্তিগত আইনজীবী কঙ্গনার বাসায় একটি লিগ্যাল নোটিশ প্রেরণ করেন। তিনি কঙ্গনাকে মিডিয়ার সামনে যা বলেছেন তার জন্য মাফ চাইতে বলেছেন। বিপরীতে কঙ্গনাও আজ ঋত্বিককে ২১ পৃষ্ঠার লিগ্যাল নোটিশ প্রেরণ করেছেন। সেখানে তিনি তাকে হুমকি দেয়ার জন্য মামলা করেছেন। কঙ্গনার মতে তিনি কখনও সকলের সামনে কোন ব্যক্তি বিশেষের নাম নেন নি। তাই তিনি নোটিশ পাঠিয়েছেন এবং এই বিষয়ে ঋত্বিকের ৫ দিনের মাঝে জবাব দিতে হবে। এবার ঋত্বিকের উত্তর কি হয়, তা দেখার পালা।


শেয়ার করুন