উখিয়া আবাসিক হোটেলে তরুণীর ঝুলন্ত লাশ

উখিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের উখিয়ার একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ আগস্ট) সকালে উখিয়া সদর এলাকায় উপজেলা পরিষদ গেইট সংলগ্ন জলিল প্লাজার আরাফাত হোটেল নামক আবাসিক হোটেলের চতুর্থ তলার ৩০৪ কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।
মেয়েটির দেহে কালো বোরকা ও সাদা শার্ট পরিহিত তরুণীর মরদেহ ওড়না পেচানো অবস্থায় ঝুলন্ত ছিলো।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির একটি দল ঘটনাস্থলের প্রাথমিক সুরতহাল শেষ করার পর নিহত তরুণীর মরদেহ উখিয়া থানায় নিয়ে আসা হয়।

হোটেলের রেজিস্ট্রারে লিপিবদ্ধ তথ্য বিবরণী বলছে, ৩০৪ নং কক্ষটি সোমবার (১ আগস্ট) সন্ধ্যা ৬ টায় ৩০০ টাকার বিনিময়ে ভাড়া নেন নুসরাজাহান লিজা (২৩) নামে এক তরুণী।
যেখানে তার ঠিকানা উল্লেখ করেন, টেকনা হ্নীলা, পেশা চাকুরী। এছাড়াও বিবরণীতে পিতার নাম জিসান মিয়া ও মাতা রোজিনা এবং একটি ফোন নাম্বার উল্লেখ করা ছিল।
খোজখবর নিয়ে জানা যায়, মেয়েটি প্রকৃতপক্ষে রোহিঙ্গা। সে কুতুপালং রেজিঃ ক্যাম্পের ডি ব্লকের রোহিঙ্গা গফুরের মেয়ে ইয়াসমিন আক্তার।

বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, ” মধ্যরাতে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। ভেতর থেকে রুমটি বন্ধ ছিলো, সকালে সিআইডির প্রাথমিক তদন্ত শেষে লাশ থানায় রাখা হয়েছে।”

বিপুল চন্দ্র দে আরো জানান, ” নিহত তরুণী একা অই কক্ষটি ভাড়া নিয়েছিলেন। কি কারণে এই ঘটনা ঘটলো? সে রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। এব্যাপারে তদন্ত এবং পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।


শেয়ার করুন