উখিয়ায় ৬ মাসেও উদ্ধার হয়নি অন্ধ প্রতিবন্ধীর শিশু

aqwwwশফিক আজাদ, স্টাফ রিপোর্টার :

উখিয়ার পিনজিরকুল সড়ক থেকে অপহৃত শিশু মোজাম্মেল হক (১৩) কে পুলিশ ৬ মাসেও উদ্ধার করতে পারেনি। সে জালিয়াপালং লম্বরী পাড়া গ্রামের দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ বদিউল আলমের ছেলে। এ ঘটনায় অপহৃত শিশুর মাতা ফাতেমা বেগম বাদী হয়ে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে ৩ জন পাচারকারীকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।

মামলার সূত্রে জানা যায়, ২৩ এপ্রিল রাত ১০টায় পিনজিরকুল সড়কের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে অন্ধ পিতার সাথে বাড়ি ফেরার পথে মালয়েশিয়া পাচারকারী চক্রের সদস্য খোরশেদ আলম (৪০) ও আবুল কালাম (৩৫) শিশু মোজাম্মেল হককে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অপহরণ মামলার বাদী মমতাজ বেগম জানায়,

অপহরণকারীরা প্রভাবশালী হওয়ার কারণে ইনানী পুলিশ তাদের গ্রেফতার করছে না। তিনি আরো জানান, ওইসব আসামীদের গ্রেফতার করা হলে তার সন্তানকে উদ্ধার করা সম্ভব। উখিয়া থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান জানান, মামলাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ইনানী পুলিশ ফাড়িকে নির্দেশ দেওয়া হয়েছে। ইনানী পুলিশ ফাড়ির ইনচার্জ প্রেমানন্দ জানান, আসামীদের গ্রেফতারের জন্য সম্ভাব্য বিভিন্ন স্থানে সোর্স নিয়োগ করা হয়েছে।


শেয়ার করুন