উখিয়ায় মাইক্রো-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১৮

081শফিক আজাদ, উখিয়া প্রতিনিধি ॥

কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ায় যাত্রীবাহি মাইক্রো ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ১৮ জন যাত্রী আহত হয়েছে। গুরুতর আহত ৪জনকে কক্সবাজার সদর হাসপাতালে ও ১৪জনকে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজাপালং জাদিমুরা কবরস্থান এলাকায় এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে।

উখিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ী দুটি জব্দ করেছে। ঘটনাস্থল ঘুরে স্থানীয় প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, গতকাল শনিবার বিকাল ৫টার দিকে টেকনাফগামী যাত্রীবাহি মাইক্রো ঢাকা মেট্রো-চ- ৯৭৫০ ও কক্সবাজারগামী ট্রাক ঢাকা মেট্রো-উ-১১-১১৬০ নাম্বারের দুটি গাড়ীর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় মাইক্রো যাত্রী টেকনাফের আবদুর রহিম(২৪) নামের এক ব্যক্তি কক্সবাজার সদর হাসপাতালের নেওয়ার পথিমধ্যে মারা গেছে বলে জানা যায়।

আহতদের মধ্যে টেকনাফের সনজিদা (২৫), লেদা রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা রহিমা খাতুন (৫০), কুতুপালং ক্যাম্পের রোহিঙ্গা নাগরিক নূর বেগম (৩৫), টেকনাফের শামশুল আলম (২৮) ও তার স্ত্রী তহমিনা বেগম (২৫), হ্নীলা খারাংখালী গ্রামের নুরুল আলম (২৮), কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে বাসিন্দা নজু মিয়া (৩৫), কক্সবাজার বাহারছড়া গ্রামের সমীর চন্দ্র দাশ (৩০), রামু খরুলিয়া গ্রামের রাসেল শর্মা (২৫), তেলখোলা গ্রামের মনজু লাল চাকমা (৩৫) ও চিত্ত রাজ চাকমা (৪৫) সহ ১৪ জনকে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। 08

গুরুতর আহত অবস্থায় ৪ জনকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে কর্তব্যরত ডাক্তার সাইকা জানিয়েছেন। উখিয়া থানার এএসআই হাকিম জানান, ঘাতক গাড়ী দুটি জব্দ করা হলেও চালক হেলপারকে পাওয়া যায়নি।


শেয়ার করুন