উখিয়ায় নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশনের সনদ প্রদান অনুষ্ঠান

শফিক আজাদ,উখিয়া :

উখিয়ার সরকারী-বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য়, ৪র্থ শ্রেণীর ২০১৪সালে অনুষ্ঠিত নুরুল ইসলাম চৌধুরী স্মৃতি ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র/ছাত্রীদের সনদ বিতরণ ও নগদ অর্থ প্রদান অনুষ্ঠান ৩১অক্টোবর বিকেল ৩টায় উখিয়া বহুমূখী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ছেনুয়ারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈনুদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শামীম ভূইয়া, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোক্তার আহমদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রায়হানুল ইসলাম মিয়া, উখিয়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন সিরাজী, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা সভাপতি এসএম কামাল উদ্দিন, নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশনের সদস্য সচিব মাষ্টার হারুন অর রশিদ, ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, পারমিতা নন্দি পারু ও বিভোষণ বড়–য়া বিভো, অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন নিগার সুলতানা। এসময় বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ট্যানেল্টপুল ও সাধারণ গ্রেডে ৭২জন মেধাবী ছাত্র/ছাত্রীদের মধ্যে সনদ ও নগদ অর্থ বৃত্তি প্রদান করেন ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক, মরহুম নুরুল ইসলাম চৌধুরীর সুযোগ্য সন্তান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

উল্লেখ্য যে, ২০০৪সালে থেকে উক্ত বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়ে আসছে। সাবেক উপজেলা চেয়ারম্যান  মরহুম নুরুল ইসলাম চৌধুরীর স্মৃতি ধরে রাখতে তার উত্তরসুরীরা এ মহৎ কাজটি করে যাচ্ছে।


শেয়ার করুন