উখিয়াক্রাইম নিউজ ডটকম এর শুভ উদ্ভোধন

2
রফিকুল ইসলাম উখিয়া ॥
উখিয়া থেকে অনলাইন পোর্টাল উখিয়াক্রাইম নিউজ ডটকম এর শুভ উদ্ভোধন কালে বক্তারা বলেছেন, সমাজ ও দেশের প্রকৃত চিত্র গণমাধ্যমের কাছে দেশের জনগণ আশা করে। কোন ধরনের বিভ্রান্তিকর সংবাদ যেমন সমাজ ও জাতির জন্য ক্ষতিকর তেমনি অপসাংবাদিকতা ও সমাজের জন্য বড় ধরনের লজ্জাজনক। আজকে থেকে যে অনলাইন পোর্টাল চালু হচ্ছে সেটি যেন দেশ ও মানুষের কল্যাণের মুখপাত্র হিসাবে ভূমিকা পালন করে।
বক্তারা আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও তৎপুত্র সজিব ওয়াজেদ জয়ের উদ্ভাবনী চিন্তা ধারণার ফসল আজকের প্রতিযোগীতামূলক তথ্য প্রযুক্তি সেবা। বর্তমানে সংবাদের জন্য একদিন অপেক্ষা করতে হয় না। প্রতি মুহুর্তে যেকোন ধরনের তথ্য প্রবাহ ও সংবাদ মানুষের হাতে মুঠোয় চলে এসেছে। গতকাল বুধবার দুপুর ১২টায় উখিয়া প্রেসক্লাব মিলনায়তনে প্রেস ক্লাব সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।
উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাঈন উদ্দিন। বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, যথাক্রমে উখিয়া ডিগ্রী কলেজ অধ্যক্ষ এম ফজলুল করিম, উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান, উপজেলা প্রকৌশলী সুমন মাহামুদ, বি আর ডিবি কর্মকর্তা মোঃ মোস্তফা তালুকদার, উপসহকারী প্রকৌশলী সোহরাব হোসেন, হাজির পাড়া আধুনিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোক্তার আহম্মদসহ স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও সম্পাদকবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জাহাঙ্গীর কবির চৌধুরী উখিয়া প্রেস ক্লাবের উন্নয়নে ১ লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন। ইতিপূর্বেও তিনি উখিয়া প্রেস ক্লাবের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখায় প্রেস ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। আলোচনা সভা শেষে কেক কেটে অথিতিবৃন্দরা উক্ত অনলাইন নিউজ পোর্টালের কার্যক্রম শুভ উদ্বোধন করেন।


শেয়ার করুন