নুরুল আমিন

ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতির ইন্তেকাল

unnamedনিজস্ব প্রতিনিধি :

ঈদগাঁও’র বিশিষ্ট ব্যবসায়ী ও বাজার পরিচালনা কমিটির সভাপতি নুরুল আমিন গতকাল ৪ নভেম্বর রাত ৩ টা’য় নিজ বাসভবণে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে —————————-রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ঈদগাঁও ইউনিয়নের উত্তর মাইজপাড়া গ্রামের নিবাসী মরহুম মৌলানা মোঃ আলী সওদাগরের পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৫ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তিনি ঈদগাঁও বাজারের সৌখিন বস্ত্র বিতানের সত্বাধিকারী এবং দীর্ঘদিন ধরে বাজার পরিচালনা কমিটির সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছিলেন। সর্বসাধারণের নিকট তিনি একজন সৎ ও নিষ্ঠাবান ব্যবসায়ী হিসেবে সমধিক পরিচিতি লাভ করেন। বিকেল ৩ টা’য় ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে উত্তর মাইজপাড়াস্থ মাতবরপাড়া জামে মসজিদ কবরস্থানে তাকে সমাহিত করার কথা রয়েছে।

এদিকে মরহুম নুরুল আমিনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ, জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির চৌং হিমু, সদর যুবলীগের সাধারণ সম্পাদক রাজীবুল হক চৌধুরী রিকো, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা প্রেস ক্লাব সভাপতি এস. এম. তারিকুল হাসান (তারেক), সহসভাপতি এনামুল হক ইসলামাবাদী, সাধারণ সম্পাদক মোঃ সেলিম উদ্দিন, কার্যকরী পরিষদ সদস্য শাহজাহান সিরাজ, এবং সদস্য এম. আবু হেনা সাগর।


শেয়ার করুন