আ’লীগ সভাপতি হামিদুল হক চৌধুরী’র শয্যাপাশে শাহজাহান চৌধুরী

রিদুয়ানুর রহমান, উখিয়া:

উখিয়া বঙ্গমাতা মুজিব মহিলা কলেজ’র অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি পরিছন্ন রাজনীতিক গুরুতর অসুস্থ অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী’কে দেখতে ঢাকা বি আর বি হাসপাতালে তার শয্যাপাশে ছুটে গিয়েছেন কক্সবাজার জেলা বিএনপি সভাপতি ও উখিয়া-টেকনাফ থেকে চার বার নির্বাচিত সাবেক সাংসদ, সাবেক হুইপ জননেতা শাহজাহান চৌধুরী।

মঙ্গলবার (৪ জুলাই) বিকাল ৩টায় কক্সবাজার বিমান বন্দর থেকে এক ফ্লাইটে ঢাকার উদ্যেশ্যে রওনা হন তিনি। পরে ঢাকার উন্নত মানের হাসপাতাল বি আর বি তে চিকিৎসাধীন গুরুতর অসুস্থ অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী’কে দেখতে তার শয্যাপাশে ছুটে যান পরিছন্ন রাজনীতিক শাহজাহান চৌধুরী।

পরে শাহজাহান চৌধুরী নিজের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে তাদের ছবি পোষ্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন “ছোট ভাই হামিদুল হক চৌধুরী গুরুতর অসুস্থ। এখন ঢাকার একটি উন্নত মানের হাসপাতালে চিকিৎসাধীন। মহান আল্লাহ তাকে সুস্থ করে দিন – আমিন।”

মুহুর্তেই উখিয়া-টেকনাফ তথা কক্সবাজারের রাজনৈতিক সচেতন মহল উনার পোষ্টে মন্তব্য করতে শুরু করেন। মন্তব্যে সবাই লিখেছেন শাহজাহান চৌধুরী যে উদার মনের মানুষ ও পরিছন্ন রাজনীতিক তার দৃষ্টান্ত এটি। এই ছবি ব্যবহার করে সবাই নিজেদের ফেসবুক, টুইটারে পোষ্ট করতে শুরু করেন। উখিয়া-টেকনাফের রাজনৈতিক সচেতন ও সুশীল সমাজ রাজনীতির মাঠের জন্য সুবাতাস বলে মনে করছেন এবং সবাই হামিদুল হক চৌধুরীর সুস্থতা কামনা করেছেন।


শেয়ার করুন