আরশির সঙ্গে দুবাইয়ে ডেট আফ্রিদির

arshi-khan-and-afridi-500x312মুম্বাইয়ের মডেল ও অভিনেত্রী আরশি খানের সঙ্গে পাকিস্তানের টি-টুয়েন্টি অধিনায়ক শহীদ আফ্রিদির সম্পর্কের গুঞ্জন অনেকদিনের। তবে এ নিয়ে সব সময় চুপ ছিলেন আফ্রিদি। অপরদিকে তার প্রতি নিজের অনুরাগ প্রকাশের একটি সুযোগও হাতছাড়া করেননি আরশি। যদিও আফ্রিদির সঙ্গে প্রেমের সম্পর্ক স্বীকার বা অস্বীকার করেননি তিনি।
তাদের কথিত প্রেমের খবর প্রথম গণমাধ্যমে আসার ছয় মাস পর, এবার সংযুক্ত আরব আমিরাতের একটি পত্রিকার দাবি, সম্প্রতি তাদের দুজনকে একত্রে দেখা গেছে দুবাইয়ে। তবে ঠিক কোন তারিখে তাদের সাক্ষাৎ হয়েছে, তা জানায়নি পত্রিকাটি। আবার এটা জানা কথা, কিছুদিন আগে পাকিস্তান সুপার লিগে খেলতে দুবাইয়ে ছিলেন আফ্রিদি।Ñএমজমিন
আফ্রিদির এক মুখপাত্র জানান, দুবাই ও শারজাহতে ওই টুর্নামেন্ট চলার সময় হাজারো ভক্তের সঙ্গে সাক্ষাৎ হয়েছে আফ্রিদির। তার ভাষ্য, আরশি খানের সঙ্গে ওই সময়ে আফ্রদির সাক্ষাৎ হওয়া সম্ভব, তবে একজন ভক্ত হিসেবে। এখন পর্যন্ত এটিই আফ্রিদির পক্ষে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া। অপরদিকে স্থানীয় ওই পত্রিকাটির দাবি, আফ্রিদি ও আরশি গোপনে দেখা করেছেন টুর্নামেন্ট চলার সময়। এ বক্তব্য কোনো পক্ষই মানতে রাজি নয়।
আরশির পক্ষ থেকে আফ্রিদির সঙ্গে দেখা হওয়ার বিষয়টি স্বীকার বা অস্বীকার কোনোটিই করা হয়নি। তবে তিনি জানিয়েছেন যে, টি-২০ টুর্নামেন্ট চলাকালে তিনি দুবাইয়ে ছিলেন। তার ভাষ্য, হ্যাঁ, আমি তখন দুবাইয়ে ছিলাম। আমার আÍীয়-স্বজনদের সঙ্গে ছিলাম। আফ্রিদির সঙ্গে সাক্ষাৎ হয়েছি কিনা, প্রশ্ন করলে তিনি বলেন, দয়া করে আফ্রিদিকে এ ব্যাপারে প্রশ্ন করুন। আমি এ নিয়ে একেবারেই মন্তব্য করব না। তবে এটা সত্য যে, আমি টি-২০ ম্যাচ চলার সময় দুবাইয়ে ছিলাম। কিন্তু এটা ছিল ব্যক্তিগত পারিবারিক কারণে।
এর আগে আফ্রিদির সঙ্গে আরশির সম্পর্কের গল্প ছড়ালে, একে গুজব আখ্যায়িত করেছিলেন আরশি। টুইটারে তিনি তাদের সম্পর্ককে স্রেফ বন্ধুত্বের চেয়ে বেশি কিছু নয় বলে দাবি করেন। অবশ্য কয়েক সপ্তাহ পরেই তার টুইট : ‘আফ্রিদিকে বিয়ে করতে প্রস্তুত আমি’! তবে তখনও তিনি তাদের সম্পর্কের বিষয়টি খোলাসা করেননি তিনি।


শেয়ার করুন