আমি বাংলাদেশের বৈধ রাষ্ট্রপতি ছিলাম, আছি এবং থাকব : এরশাদ

75484_127সিটিএন ডেস্ক:

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ১৯৮৬ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত আমি বাংলাদেশের বৈধ রাষ্ট্রপতি ছিলাম, আছি এবং থাকব। এ সম্পর্কে কোর্টের রায়ও আছে। তাই এ প্রসঙ্গে কে কী বললো সেটা বিবেচ্য নয়। প্রধানমন্ত্রী হয়তো জিয়াউর রহমান প্রসঙ্গে বলতে গিয়ে আমাকে টেনেছেন। সোমবার বেলা ৩ টায় রংপুর পল্লী নিবাসে সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জিয়াউর রহমান ও হুসেইন মুহম্মদ এরশাদকে ‘সাবেক রাষ্ট্রপতি বলা নিয়ে করা’ মন্তব্য প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এই মন্তব্য করেন।

এরশাদ সোমবার বেলা সাড়ে ১২টায় সৈয়দপুর বিমানবন্দরে আসেন। সেখান থেকে তাকে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা দিয়ে রংপুর পল্লী নিবাসে নিয়ে আসেন সিটি কাউন্সিলর শাফিউল ইসলাম শাফি। পল্লী নিবাসে এসে এরশাদ বলেন, শাফি আমাদের পরিবারের সদস্য। আজকের আয়োজন তার সৌজন্যে। এত বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে এর আগে আমাকে সংবর্ধনা জানানো হয়নি। শাফির নেতৃত্বে এই অঞ্চলে এগিয়ে যাবে জাতীয় পার্টি। পরে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, পৌর নির্বাচন সুষ্ঠু হবে কিনা, সে বিষয় নিয়ে আমারো সন্দেহ আছে। সকল মানুষের মনেও সন্দেহ আছে। তিনি অভিযোগ করে বলেন, আমার অনেক প্রার্থীকে নমিনেশন সাবমিট করতে দেয়া হয়নি। এখনো অনেক প্রার্থীকে মনোনয়ন তুলে নেয়ার জন্য চাপ দেয়া হচ্ছে। এটা হতে পারে না। তিনি বলেন, এই সরকার যদি নির্বাচন সুষ্ঠু করতে পারে, তবে এই সরকারের পূর্বের সব দুর্নাম ঘুচে যাবে।
এসময় তার সাথে ছিলেন সাবেক বাণিজ্য মন্ত্রী জি এম কাদের, রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, সদস্য সচিব সাবেক এমপি আসিফ শাহরিয়ার।
তিনি আগামীকাল সকালে ৫ দিনের সফরে বুড়িমারি স্থলবন্দর হয়ে ভারত যাবেন। ১২ ডিসেম্বর তিনি একই পথে রংপুর ফিরবেন। পরে তিনি ঢাকায় যাবেন।


শেয়ার করুন