আন্ত: উপজেলা ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন সোমবার

20151025_113815চীফ রিপোর্টার, সিটিএন:
কক্সবাজার রুহুল আমীন স্টেডিয়ামে আগামীকাল সোমবার উদ্বোধন হচ্ছে আন্ত: উপজেলা ফুটবল টুর্ণামেন্ট-২০১৫। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই টুর্ণামেন্টের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। টুর্ণামেন্ট সুন্দর ও সুষ্ঠুভাবে সমাপ্ত করতে প্রয়োজনীয় প্রস্তুতিও হাতে রাখা হয়েছে। রোববার দুপুরে জেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু।
সংবাদ সম্মেলনে জানানো হয়, চলতি বছরের আন্ত:উপজেলা ফুটবল টুর্ণামেন্টে স্পন্সর করছে সেভেন রিংস্ সিমেন্ট সিমেন্ট বাংলাদেশ লিমিটেড। তাই টুর্ণামেন্টের আনুষ্ঠানিক নামকরণ করা হয়েছে ‘সেভেন রিংস্ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড আন্ত:উপজেলা ফুটবল টুর্ণামেন্ট-২০১৫। পাশাপাশি টুর্ণামেন্টের কো-স্পন্সর হিসেবে থাকছে নুসরাত এন্টারপ্রাইজ ও লেগুনা বীচ হোটেল। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জসীম উদ্দীন, টুর্ণামেন্ট বাস্তবায়ন উপ-কমিটির সভাপতি রতন দাশ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মাহমুদুল করিম মাদু, সদস্য জসীম উদ্দীন, টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটি সম্পাদক রাশেদ হোসেন নান্নু, আলী রেজা প্রমুখ।
টুর্ণামেন্টে জেলার ৮ ক্রীড়া সংস্থার হয়ে অংশগ্রহণ করবে ৮ টি দল। সোমবারের উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করবে চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থা ও টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থা। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো: আলী হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার শ্যামল কুমার নাথ, সেভেন রিংস্ সিমেন্টে বাংলাদেশ লিমিটেড এর চীফ মার্কেটিং কর্মকর্তা আসাদুল হক সুফিয়ানী এবং নুসরাত এন্টারপ্রাইজ ও লেগুনা বীচ হোটেলের এম.ডি. শাহজাহান আনসারী। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও টুর্ণামেন্ট কমিটির সভাপতি ড.অনুপম সাহা।
টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন দল ট্রফির সাথে পাবে ২৫ হাজার টাকা ও রানার্সআপ দল ট্রফির সাথে ২০ হাজার টাকা পাবে। খেলা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের জন্য গণমাধ্যমসহ সকলের সহযোগিতা কামনা করেছেন জেলা ক্রীড়া সংস্থা কর্তৃপক্ষ।


শেয়ার করুন