অসহায় মানুষের সহায়তা নিয়েও নোংরা রাজনীতি বেদনা দায়ক : ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান

সংবাদ বিজ্ঞপ্তি :
সাম্প্রতিক বন্যায় কক্সবাজার সদর ও রামুর ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শণ করে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোতে সাবেক এমপি সহিদুজ্জামানের ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। ক্ষতিগ্রস্থ এলাকার লোকজনের সাথে সমবেদনা জানিয়ে ত্রাণ বিতরণ করেন সদর-রামু আসনের সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুহাম্মদ সহিদুজ্জামান। এসময় তিনি রামুর রাজারকুল ও ফতেখাঁরকুল ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর খোঁজ খবর নেন এবং পাঁচ শতাধিক নারী-পুরুষের হাতে ত্রাণের চাউল তোলে দেন।
রাজারকুল হালদারকুল প্রাথমিক বিদ্যালয়, রামু সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মেরোংলোয়া রহমানিয়া মাদরাসা প্রাঙ্গণে ত্রাণ বিতরণপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুহাম্মদ সহিদুজ্জামান বলেন, প্রাকৃতিক দুর্যোগকালে মানুষ অসহায় হয়ে পড়ে। অসহায় মানুষের সহযোগিতায় তাদের পাশে দাঁড়ানো ইবাদতের শামিল। যেকোন দুর্যোগে সাধ্যমত আমি রামু-কক্সবাজারের মানুষের পাশে ছিলাম, আছি এবং সামনেও থাকব-ইনশা আল্লাহ্। কিন্তু আমাদের সমাজে অসহায় মানুষের সহায়তায় তাদের পাশে দাঁড়ানো নিয়েও নোংরা রাজনীতি সত্যিই বেদনা দায়ক।
ত্রাণ বিতরণকালে এসময় তাঁর সাথে ছিলেন, সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ সিকদার, সাবেক ছাত্র নেতা আরিফুর রশীদ, ছৈয়দ নূর মেম্বার, যুবদল নেতা ছৈয়দ নূর, আব্দুল মান্নান, কমর উদ্দিন, আলী আহমদ, আজিজুল হক, আব্দুল করিম সওদাগর, মাষ্টার সুনীল শর্মা, আজিজুলহক সিকদার ও মোরশেদুর রহমান।


শেয়ার করুন