সানিতে এতো জাদু, মুগ্ধ প্রিয়াঙ্কা!

sfwe122সিটিএন ডেস্ক 

গুগল সার্চে চার বছর শীর্ষস্থানে রয়েছেন সাবেক পর্নস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওন। বোঝাই যাচ্ছে সানির ভক্ত দিন দিন বাড়ছে। বলিউডের শীর্ষ আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোড়পড়াও সানিতে মজেছেন। সানিকে নাকি বেশ ভালবেসে ফেলেছেন। হালের এই দুই নায়িকার বন্ধুত্ব নিয়ে সর্বত্রই আলোচনা চলছে।

স্টার গিল্ড অ্যাওয়ার্ডসের একটি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা নাকি সানি লিওনের সঙ্গে ছবি তুলতে রাজি হননি- বিভিন্ন গণমাধ্যমমে এমন খবর প্রকাশিত হয়েছে। সেটা কী করে সম্ভব। দুই দিন আগেও সানির প্রশংসা করেছেন প্রিয়াঙ্কা। কিন্তু এমন কি হলো সানির সঙ্গে ছবিই তোলা যাবে না। আসলে কাহিনীটা ছিলো অন্যরকম।

আসলে সানিকে নাকি সেই অনুষ্ঠানে দেখতে এত সুন্দর লাগছিল, যে তার পাশে দাঁড়িয়ে ছবি তুলতে ইনসিকিওরড লাগছিল প্রিয়ঙ্কার। টুইটারে নায়িকা লিখেছেন, ‘সানিকে ওইদিন দুর্দান্ত লাগছিল, ওর পাশে নিজেকে খারাপ লাগবে বলেই মনে হয়েছিল।’

এবার তাহলে পাঠকরা বুঝতেই পারছেন, সানি লিওনের সৌন্দর্যে এতটাই মুগ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা, যে তার পাশে নিজেকে বেমানান মনে করেছেন। এ সবই হয়তো সানিকে ভালবাসার বহিঃপ্রকাশ।

সম্প্রতি এক সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘‘আমি সানিকে ভালবাসি। ওর সাহস আছে। সানি স্বাধীনচেতা, নিজে যা ভাবে দৃঢ়তার সঙ্গে তা বলতে, করতে পারে। সানি সব সময় সোচ্চার। ভারতের সবচেয়ে বেশি সার্চড সেলিব্রিটিও বটে।’’

এরও কয়েক দিন পর ‘গিল্ড অ্যাওয়ার্ডস ২০১৫’-এর রেড কার্পেটে আবারও সানিকে উঁচুতে মেলে ধরলেন প্রিয়াঙ্কা। ফটো সেশন চলছিল। সেখানে অন্যদের সঙ্গে গল্প করছিলেন প্রিয়াঙ্কা। সে সময়ই রেড কার্পেটে প্রিয়ঙ্কার পাশে চলে আসেন সানি। ফটোগ্রাফাররা দুজনকে ফ্রেমবন্দি করার চেষ্টা করেন। প্রিয়াঙ্কা ও সানিকে পোজ দেয়ার অনুরোধ জানান। ওই সময়ই প্রিয়ঙ্কা বলেন, ‘‘আরে, ওর সঙ্গে ছবি তুলো না!’’ এ কথা বলেই হেসে ফেলেন প্রিয়ঙ্কা এবং সানিকে পাশে নিয়ে ফটোগ্রাফারদের সামনে দাঁড়ান।


শেয়ার করুন