শাপলাপুরে যুবককে অস্ত্র দিয়ে ফাঁসাতে মরিয়া প্রতিপক্ষ

downloadমহেশখালী প্রতিনিধি:
মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের মিটাছড়ি এলাকার এক যুবককে অস্ত্র দিয়ে ফাঁসাতে মরিয়া হয়ে উটেছে প্রতিপক্ষের লোকজন। প্রতিপক্ষের রোষানলের শিকার যুবকের নাম নাছির উদ্দীন। সে শাপলাপুর ইউপিস্থ মিটাছড়ি এলাকার ছৈয়দ নুর এর ছেলে। ঘটনাটি ঘটেছে ২৭ডিসেম্বর বিকাল ৩টার সময় । নাছির উদ্দীন শাপলাপুর ইউনিয়নের শেখ রাসেল স্মৃতি পরিষদের এক জন সক্রিয় সদস্য ও আওয়ামীলীগ পরিবারের সন্তান । তাকে অস্ত্র দিয়ে সাজানোর ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে,শত শত মানুষ বিক্ষোভ মিছিল বের করে স্থানীয়রা এবং সুষ্ট তদন্ত পূর্বক নাছির উদ্দীনকে সাজানো ঘটনা থেকে পরিত্রান পাওয়ার জন্য পুলিশ প্রশাসনের উদ্ধতন কতৃপক্ষের কাছে আবেদন জানান স্থানীয়রা।
স্থানীয় এলাকাবাসি সুত্রে জানা যায়, শাপলাপুর ইউপিস্থ বারিয়াছড়ি এলাকার ছালেহ আহম্মদ এর ছেলে আলতাফ হোসেন, মৌলভী কাটা এলাকার মকলেছুর রহমানের পুত্র আনোয়ার ডাকাত এবং একই এলাকার এরশাদ উল্লাহর ছেলে ফরিদুল আলম দের নেতৃত্বে পূর্বশত্রুতার জের ধরে বারিয়াছড়ি এলাকায় নাছির উদ্দীনের পানের দোকানে অস্ত্র রেখে তাঁকে ফাঁসাতে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে পানের দোকানদার নাছির উদ্দীনকে ও অস্ত্রসহ তাকে থানায় নিয়ে আসে।
এব্যাপারে মহেশখালী থানার ভারপ্রাপ্ত ওসি তদন্ত দিদারুল ফেরদৌস এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন তথ্যের ভিত্তিতে নাছির উদ্দনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এবং তদন্ত পূর্বক আইগত ব্যবস্থানেওয়া হবে।


শেয়ার করুন