কক্সবাজার জেলাধীন

জাতীয় পার্টি উপজেলা সম্মেলনের তারিখ ঘোষণা

download (1)প্রেস বিজ্ঞপ্তি :

গতকাল জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আলহাজ্ব হাজী মোহাম্মদ ইলিয়াছ এমপি, খোরশেদ আরা হক এমপি, যুগ্ন আহবায়ক মেহেরুজ্জামান, যুগ্ন আহবায়ক কামাল উদ্দিন কামাল, সদস্য সচিব এড. তারেক, যুগ্ন আহবায়ক মোশাররফ হোসেন দুলাল, যুগ্ন আহবায়ক নুরুল আমিন সিকদার, যুগ্ন আহবায়ক আনোয়ারুল হক চৌধুরী ভুলু মিয়া ও উপ-কমিটির যুগ্ন আহবায়ক রুহুল আমিন সিকদার।

উক্ত সভায় জাতীয় পার্টি কক্সবাজারের সকল উপজেলা ও পৌরসভার সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়েছে। মহেশখালী উপজেলা ও পৌরসভা ১০ ডিসেম্বর। টেকনাফ উপজেলা ও পৌরসভা ১১ ডিসেম্বর।  উখিয়া উপজেলা ১২ ডিসেম্বর। পেকুয়া (সকাল) ও কুতুবদিয়া (বিকাল) ১৪ ডিসেম্বর।  চকরিয়া উপজেলা, পৌরসভা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ১৫ ডিসেম্বর। রামু উপজেলা ১৭ ডিসেম্বর।

কক্সবাজার সদর উপজেলা ও কক্সবাজার পৌরসভা ১৮ ডিসেম্বর। সভায় সিদ্ধান্ত হয় যে, আগামী ২০ ডিসেম্বর জাতীয় পার্টির জেলা সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ ও মহাসচিব জিয়া উদ্দিন বাবলু উপস্থিত থাকবেন বলে নিশ্চিত করেছেন জেলা আহবায়ক এমপি ইলিয়াছ ও এমপি খোরশেদ আরা হক। সকল উপজেলায় এমপি ইলিয়াছ ও এমপি খোরশেদ আরা হক অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।


শেয়ার করুন