ব্যাচেলর নাম ঘোঁচালেন সালমান খান

salman-400x272সিটিএন ডেস্ক:

বলিউডে লাভার বয় হিসেবে খ্যাত সালমান খান হঠাৎ তার বাগদান সেরেছে। এমন খবর চাউর হওয়ার পর থেকে শত মেয়েদের হৃদয় ভেঙ্গে চুরমার হয়েছে। সালমানের বাগদানের খবরে শত শত মেয়ের রাতের ঘুম কেড়ে নিয়েছে।
অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের মোস্ট
অ্যালিজেবল ব্যাচেলর সালমান খান খুব গোপনীয়তায় বাগদানের কাজটিও নাকি সেরে ফেলেছেন। আগামী বছরের শুরুর দিকে তাকে বিয়ের পিঁড়িতে দেখা যেতে পারে।
সম্প্রতি বলিউডজুড়ে এমন খবরই উড়ে বেড়াচ্ছে। সূত্র জানিয়েছেন, রোমানিয়ান উপস্থাপিকা ইউলিয়া ভ্যানটরই হচ্ছে সালমানের অতি কাক্সিক্ষত পাত্রী। অনেকদিন ধরে তাদের মধ্যে প্রেমের গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল। হালে সেই গুজবে রসদ জুগেছে।
জানা গেছে, এ বিদেশিনীর অনামিকায় আংটি পরিয়ে দিয়েছেন সালমান। পুরো ঘটনাই ঘটেছে অত্যন্ত চুপিসারে। ইউলিয়ার প্রতি সালমানের ভালোলাগা দু’বছর আগে থেকেই ছিল। কিন্তু পরিবারের আপত্তির কারণে সে সম্পর্ক বিয়ে পর্যন্ত এতদিন গড়াতে পারেনি।
অবশেষে সল্লুর পছন্দকেই নাকি তার পরিবার গুরুত্ব দিচ্ছে। তাই বাগদান পর্বটি সারতে মোটেও দেরি করেননি বলিউডের এ সুপারস্টার।
ধারণা করা হচ্ছে, আগামী বছরের শুরুর দিকেই বিয়ের আনুষ্ঠানিকতা হবে। ভারতে এলে সালমানের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে ভুল হয় না ইউলিয়ার।
গত বছর সালমানের ছোটবোন অর্পিতা খানের বিয়ের অনুষ্ঠানেও অংশ নেন তিনি। ‘বজরঙ্গী ভাইজান’ ছবির সেটেও দেখা গেছে তাকে। এবার সালমানের ঘরনী হিসেবে ইউলিয়াকে দেখার অপেক্ষায় প্রহর গুনছেন তার ভক্তরা।


শেয়ার করুন